মতুয়ারা অবৈধ হলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অবৈধ


শুক্রবার,২৬/০২/২০২১
314

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঠাকুরনগরের সভা থেকে ঘোষণা করে গিয়েছিলেন দেশ জুড়ে করোনা টিকাকরন প্রক্রিয়া শেষ হওয়ার পর মতুয়াদের নাগরিকত্ব দেওয়ার ব্যবস্থা করা হবে। সেই ঠাকুরনগরের মাটিতে দাঁড়িয়ে তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন নাগরিকত্ব নিয়ে ভোটের আগে ভাওতা দিচ্ছে অমিত শাহ। দেশে টিকাকরন প্রক্রিয়া শেষ হতে নয় বছর সময় লাগবে বলে অভিষেক বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেন। বাংলার সকল মানুষই নাগরিক।মতুয়ারা অবৈধ হলে নরেন্দ্র মোদী অবৈধ।

ঠাকুরনগরের সমাবেশ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় আরো একবার জোরের সঙ্গে বললেন ২৫০ এর বেশি আসন নিয়ে বাংলায় ফের ক্ষমতায় ফিরবে তৃণমূল কংগ্রেস। দিল্লি থেকে উড়ে আসা বিজেপির শীর্ষ নেতাদের বিভিন্ন বাড়িতে মধ্যাহ্নভোজন করা নিয়েও এদিন কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূলের যুব নেতা। অভিষেক বলেন, সকালে দলিত পরিবারে মধ্যাহ্নভোজন, বিকেলে ফাইভ স্টারে মস্তি করছেন বিজেপি নেতারা। বিজেপিকে আক্রমন করে অভিষেক আরও বলেন, বলছে সোনার বাংলা গড়বে। সোনার গুজরাট , সোনার উত্তর প্রদেশ হয়নি কেন? বহিরাগতদের ঝেটিয়ে বিদায় দিতে হবে। জোর করে চাপিয়ে দেওয়া রাজনীতি চলবে না। আয়ুস্মান ভারত এক কোটি ১২ লক্ষ মানুষের জন্য অথচ স্বাস্থ্যসাথী বাংলার সবার জন্য।

অরুণাচলে অনুপ্রবেশ আটকাতে পারেনি কেন কেন্দ্র? প্রশ্ন অভিষেকের। বিজেপির অপপ্রচারের জবাব মানুষ গণতান্ত্রিক উপায়ে জবাব দেবে। এদিন অভিষেক বলেন, আপনি সিবিআই, ইডি যা পারবেন লাগিয়ে দিন, গলা কেটে দিলেও জয় বাংলাই বলব। মানুষ গণতান্ত্রিক উপায়ে জবাব দেবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট