নীলকর সাহেবদের অত্যাচারের ফিরিয়ে আনতে চাইছে বিজেপি : কুনাল ঘোষ


শুক্রবার,২৬/০২/২০২১
334

কেন্দ্রীয় সরকারের কৃষি আইন প্রত্যাহারের দাবিতে এবং পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বৃহস্পতিবার সাঁকরাইল ব্লকের রোহিনী বাস স্ট্যান্ড এ একটি জনসভার আয়োজন করা হয়, সেই জনসভায় উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ, এবং তিনি এই জনসভায় বিজেপির বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় বিজেপি কে আক্রমণ করেন।

তিনি বলেন “রোজ রোজ পেট্রোল-ডিজেলের দাম বাড়ছে সাথে গ্যাসের দাম বাড়ছে এর ফলে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম ঊর্ধ্বমুখী এবং মানুষকে সমস্যায় পড়তে হচ্ছে কিন্তু সাধারণ মানুষের সমস্যা দূরীকরণে কেন্দ্রীয় সরকার কোন পদক্ষেপ গ্রহণ না করে বিজেপির দিল্লির প্রতিনিধিরা বাংলায় এসে মুখ্যমন্ত্রী কে খোঁচা দিচ্ছে”।

কেন্দ্রের কৃষি আইনের সমালোচনা করে কুণাল ঘোষ বলেন” বিজেপি যে কৃষি আইন এনেছে সেই কৃষি আইনের ফলে কৃষকের জমি বড় কর্পোরেট সংস্থার হাতে চলে যাবে, এই আইন চালু হলে ভারতবর্ষের কৃষকদের অবস্থা নীলচাষীদের মত হবে এবং বিজেপি এই আইন চালু করার মধ্যমে আসলে অতীতের নীলকর সাহেবদের অত্যাচারকে ফিরিয়ে আনতে চাইছে”।

এই জনসভা থেকে বিজেপির কর্মীদের তিনি বুনো হাতির সঙ্গে তুলনা করে বলেছেন, ” জঙ্গলমহলে মাঝে মাঝে বুনো হাতি দেখা যায় এবং কোন হাতিদের তাড়াতে পোলা পাটিরা থাকে তারা কোন হাতিদের তাড়া করে গ্রামছাড়া করে দেয়, ঠিক তেমনি বিজেপি কর্মীদের কটাক্ষ করে বলেছেন যে গ্রামে কয়েকটি বুনোহাতি ঢুকলে গ্রামবাসীরা যেন তাকে তাড়া করে সুবর্ণরেখা নদী পার করে দেন, পরে যেন তারা বাড়ির উঠোনে না আসতে পারে”।

এইদিনের জনসভা থেকে জঙ্গলমহলের মানুষদের সাথে পালা দিয়ে কাজের কথা চিন্তা করতে বলেছেন এবং মমতা ব্যানার্জির সাথে থাকতে বলেছেন এবং কুনাল ঘোষ আত্মবিশ্বাসের সাথে বলেছেন যে আগামী দিনে মমতা ব্যানার্জির সরকার আবার ফিরে আসবে ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট