অবশেষে রাজনীতির মঞ্চে সুকুমার পুত্র সুরজিৎ!


শুক্রবার,২৬/০২/২০২১
844

বৃহস্পতিবার বেলপাহাড়ীর জনসভায় নিজেকে রাজনৈতিকভাবে আত্মপ্রকাশ করলেন বিধানসভার ডেপুটি স্পিকার সুকুমার হাঁসদার পুত্র সুরজিৎ হাঁসদা । কয়েক দিন আগে থেকে ঝারগ্রাম শহরের কয়েকটি ওয়ার্ডে ঘুরে ঘুরে নিজের বাবার প্রতি মানুষের আস্থা রাখার জন্য তাদের কৃতজ্ঞতা জানিয়ে জনসংযোগের কাজ করছিলেন । তখনই ঝাড়গ্রাম জেলার রাজনীতির অন্দরে তাকে নিয়ে নানা ধরনের গুঞ্জন তৈরি হয় এবং সবাই মনের মধ্যে একটি ধারণা করে নেয় হয়তো এবার রাজনীতিতে নামতে চলেছেন সুকুমার পুত্র সুরজিৎ।

সেই সন্দেহই বাস্তবে রূপ নেয় বৃহস্পতিবার বিনপুর ২নম্বর ব্লকের বেলপাহাড়ীতে তৃণমূল কংগ্রেসের ডাকা একটি জনসভাতে, যেখানে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ। সেই রাজনৈতিক জনসভাতেই প্রকাশ্যে প্রথম রাজনৈতিক বক্তৃতা রাখতে দেখা গেল প্রয়াত ডেপুটি স্পিকার সুকুমার হাঁসদার পুত্র সুরজিৎ হাঁসদা কে ।

সুরজিৎ বলেন ” টিএমসির বি টিম হল বেইমান,বিশ্বাসঘাতকদের দল তারা যেখানে ক্ষমতা সম্পত্তি পাবে সেখানেই চলে যাবে, মমতা ব্যানার্জীর দুয়ারে সরকার প্রকল্পের ভুয়সী প্রশংসা করেন সুরজিৎ। এদিনের জনসভা থেকে মমতা ব্যানার্জির সরকারকে তৃতীয়বার বাংলার ক্ষমতায় প্রতিষ্ঠা করার জন্য জনগণের কাছে আবেদন জানান। সুরোজিতের এইভাবে রাজনীতির মঞ্চে হঠাৎ করে রাজনৈতিকভাবে আত্মপ্রকাশ করে ওটাকে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট