বিধানসভা নির্বাচনে নয়াগ্রাম থেকে বিজেপি কে উৎখাত করার ডাক দিয়ে মিছিল করল তৃণমূল কংগ্রেস


মঙ্গলবার,০২/০৩/২০২১
434

আসন্ন বিধানসভা নির্বাচনে ঝাড়গ্রাম ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম বিধানসভা এলাকা থেকে বিজেপিকে উৎখাত করার ডাক দিয়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে ঘাসের উপর জোড়া ফুল চিহ্নে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক সুমন সাহুর নেতৃত্বে ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম বিধানসভার ছোটঝরিয়া থেকে কলমা পুখুরিয়া পর্যন্ত মহামিছিলের আয়োজন করা হয়। মিছিলের শেষে কলমা পুখুরিয়া স্কুল মোড়ে এক সভার আয়োজন করা হয়। ওই সভায় বক্তব্য রাখেন তৃণমূল কংগ্রেসের কো অডি নেটর উজ্জ্বল দত্ত ,জেলা কমিটির সাধারণ সম্পাদক সুমন সাহু ও নয়াগ্রাম ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্রীজীব সুন্দর দাস সহ আরো অনেকে।ওই সভায় তৃণমূল কংগ্রেসের ঝাড়্গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক সুমন সাহু বলেন আগামী ২৭ শে মার্চ নয়াগ্রাম বিধানসভার নির্বাচন।

এই নির্বাচনে সন্ত্রাস সৃষ্টিকারী বিজেপিকে ও হার্মাদ বামেদের পরাস্ত করার জন্য দলীয় কর্মী ও সমর্থকদের তিনি ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান ।তিনি বলেন বিজেপি বাংলা দখল করার জন্য উঠেপড়ে লেগেছে। তাই তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে এবং দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুৎসা অপপ্রচার করছে। এর বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে। তিনি তার ভাষণে বলেন ২০১১ সালে বাংলায় ক্ষমতায় আসার পর জঙ্গলমহলের উন্নয়ন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যে জঙ্গলমহল একসময় রক্তাক্ত হয়েছিল।

জঙ্গলমহলের নাম শুনলে মানুষ ভয়ে আতঙ্কিত হয়ে আঁতকে উঠতেন সেই জঙ্গলমহল এলাকায় উন্নয়নের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় ।তাই জঙ্গলমহলের শান্তি ও উন্নয়ন কে অব্যাহত রাখার জন্য তিনি বিজেপিকে এই বিধানসভা নির্বাচনে জঙ্গলমহল এলাকা থেকে উৎখাত করার ডাক দেন। তৃণমূল কংগ্রেসের নেতা উজ্জ্বল দত্ত তার ভাষণে বলেন মানুষ উন্নয়নের জন্য, শান্তির জন্য তৃণমূল কংগ্রেসের পাশে রয়েছে এবং তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করার জন্য নয়াগ্রাম থেকে বিজেপিকে উৎখাত করবে।নয়াগ্রামের মানুষ শান্তি ও উন্নয়ন চায়। হিংসা ও সন্ত্রাস চায়না ।তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর একজন বিরোধী সদস্যের গায়ে হাত দেওয়া হয়নি ।কাউকে ঘর ছেড়ে যেতে হয়নি। অথচ বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বিজেপি ও সিপিএম তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে।

তিনি তাঁর ভাষণে বলেন নয়াগ্রামের মানুষ কোনদিন ভাবেনি সুবর্ণরেখা নদীর উপর সেতু হবে, নয়াগ্রামে কলেজ ও স্টেডিয়াম হবে ,নয়াগ্রামের রাস্তাঘাটের উন্নয়ন হবে, নয়া গ্রামে সুপার স্পেশালিটি হাসপাতাল হবে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় ঐ সমস্ত প্রকল্পের কাজ করে প্রমাণ করে দিয়েছেন রাজনীতি আমার কাছে বড় নয় ,আমার কাছে বড় হলো উন্নয়নের কাজ ।তাই তিনি সকলের কাছে আবেদন করেন আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকুন তৃণমূল কংগ্রেসকে পুনরায় ক্ষমতায় নিয়ে আসুন এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করুন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট