বিধানসভা নির্বাচনে নয়াগ্রাম থেকে বিজেপি কে উৎখাত করার ডাক দিয়ে মিছিল করল তৃণমূল কংগ্রেস

আসন্ন বিধানসভা নির্বাচনে ঝাড়গ্রাম ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম বিধানসভা এলাকা থেকে বিজেপিকে উৎখাত করার ডাক দিয়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে ঘাসের উপর জোড়া ফুল চিহ্নে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক সুমন সাহুর নেতৃত্বে ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম বিধানসভার ছোটঝরিয়া থেকে কলমা পুখুরিয়া পর্যন্ত মহামিছিলের আয়োজন করা হয়। মিছিলের শেষে কলমা পুখুরিয়া স্কুল মোড়ে এক সভার আয়োজন করা হয়। ওই সভায় বক্তব্য রাখেন তৃণমূল কংগ্রেসের কো অডি নেটর উজ্জ্বল দত্ত ,জেলা কমিটির সাধারণ সম্পাদক সুমন সাহু ও নয়াগ্রাম ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্রীজীব সুন্দর দাস সহ আরো অনেকে।ওই সভায় তৃণমূল কংগ্রেসের ঝাড়্গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক সুমন সাহু বলেন আগামী ২৭ শে মার্চ নয়াগ্রাম বিধানসভার নির্বাচন।

এই নির্বাচনে সন্ত্রাস সৃষ্টিকারী বিজেপিকে ও হার্মাদ বামেদের পরাস্ত করার জন্য দলীয় কর্মী ও সমর্থকদের তিনি ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান ।তিনি বলেন বিজেপি বাংলা দখল করার জন্য উঠেপড়ে লেগেছে। তাই তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে এবং দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুৎসা অপপ্রচার করছে। এর বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে। তিনি তার ভাষণে বলেন ২০১১ সালে বাংলায় ক্ষমতায় আসার পর জঙ্গলমহলের উন্নয়ন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যে জঙ্গলমহল একসময় রক্তাক্ত হয়েছিল।

জঙ্গলমহলের নাম শুনলে মানুষ ভয়ে আতঙ্কিত হয়ে আঁতকে উঠতেন সেই জঙ্গলমহল এলাকায় উন্নয়নের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় ।তাই জঙ্গলমহলের শান্তি ও উন্নয়ন কে অব্যাহত রাখার জন্য তিনি বিজেপিকে এই বিধানসভা নির্বাচনে জঙ্গলমহল এলাকা থেকে উৎখাত করার ডাক দেন। তৃণমূল কংগ্রেসের নেতা উজ্জ্বল দত্ত তার ভাষণে বলেন মানুষ উন্নয়নের জন্য, শান্তির জন্য তৃণমূল কংগ্রেসের পাশে রয়েছে এবং তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করার জন্য নয়াগ্রাম থেকে বিজেপিকে উৎখাত করবে।নয়াগ্রামের মানুষ শান্তি ও উন্নয়ন চায়। হিংসা ও সন্ত্রাস চায়না ।তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর একজন বিরোধী সদস্যের গায়ে হাত দেওয়া হয়নি ।কাউকে ঘর ছেড়ে যেতে হয়নি। অথচ বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বিজেপি ও সিপিএম তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে।

তিনি তাঁর ভাষণে বলেন নয়াগ্রামের মানুষ কোনদিন ভাবেনি সুবর্ণরেখা নদীর উপর সেতু হবে, নয়াগ্রামে কলেজ ও স্টেডিয়াম হবে ,নয়াগ্রামের রাস্তাঘাটের উন্নয়ন হবে, নয়া গ্রামে সুপার স্পেশালিটি হাসপাতাল হবে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় ঐ সমস্ত প্রকল্পের কাজ করে প্রমাণ করে দিয়েছেন রাজনীতি আমার কাছে বড় নয় ,আমার কাছে বড় হলো উন্নয়নের কাজ ।তাই তিনি সকলের কাছে আবেদন করেন আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকুন তৃণমূল কংগ্রেসকে পুনরায় ক্ষমতায় নিয়ে আসুন এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করুন।

admin

Share
Published by
admin

Recent Posts

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ: মন্তব্য করলেন চন্দ্রিমা ভট্টাচার্য

রাজভবনের এক কর্মীর অভিযোগ হেয়ার স্ট্রিট থানায় রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ। রাজভবনে অস্থায়ী কর্মী হিসেবে…

19 hours ago

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে নিজে রক্তদান করলেন ঘাটালের তৃণমূল প্রার্থী দেব

সামাজিক বার্তা, পরিবেশ বার্তা। নিজের মনোনয়নপত্র জমা দেওয়ার আগে নিজে রক্তদান করলেন ঘাটালের তৃণমূল প্রার্থী…

19 hours ago

কুণাল ঘোষকে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক পদ থেকে সরিয়ে দিল রাজনীতির অবসান বা শুরু?

রাজনীতির সময়ে অনেক সময় আসে যখন সাধারণভাবে একজন রাজনৈতিক কর্মীর কাছে এক পদ দিয়ে দেওয়া…

3 days ago

রজনীকান্ত এবার সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে সব রেকর্ড ভেঙে দিলেন

তিনি ভারতীয় তামিল চলচ্চিত্রের মহাতারকা রজনীকান্ত। শুধু তামিল ভাষাতেই হিন্দি, তেলেগু, কন্নড় ও ইংরেজি ভাষার…

3 days ago

নির্মাতা অনিরুদ্ধ’র আরেকটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জয়া

কলকাতার নির্মাতা অনিরুদ্ধ রায়চৌধুরী পরিচালিত ‘কড়ক সিং’ নামের হিন্দি ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে বাংলাদেশী…

3 days ago

বলিউড ডিভা শিল্পা শেঠির সম্পত্তির সম্পত্তি বাজেয়াপ্তি: সন্তানসহ মুম্বাই ছেড়ে প্রত্যাবর্তন

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা তার আর্থিক মুদ্রার এক ধারালো নিয়ে সম্পত্তি বাজেয়াপ্তি…

3 days ago
https://www.banglaexpress.in/ Ocean code: