পামেলা গোস্বামী কান্ডে গ্রেফতার আরও এক


মঙ্গলবার,০৯/০৩/২০২১
1635

পামেলা গোস্বামী কান্ডে গ্রেফতার আরও এক। গতকাল রাতে বেলা নিউ আলিপুর থানার পুলিশ প্রিয়াঙ্কা সিং ওরফে সুইটি নামে আরো একজনকে গ্রেফতার করেছে ।তার কাছ থেকে উদ্ধার হয়েছে সাড়ে 900 গ্রাম কোকেন।যার বাজারমূল্য অনেকটাই। পুলিশ সূত্রে জানা গিয়েছে রাকেশ সিংয়ের সঙ্গে প্রিয়াঙ্কা সিং এর সম্পর্ক ভালো ছিল এবং বিভিন্ন ব্যবসায়ীদের সঙ্গেও তার কোকেন আদান প্রদান করত বলে সূত্র মারফত জানা গিয়েছে। পুলিশ এখন পুরো বিষয়টি খতিয়ে দেখছে। তাকে আলিপুর আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

প্রসঙ্গত 19 ফেব্রুয়ারি নিষিদ্ধ মাদক-সহ কলকাতায় গ্রেফতার হয বিজেপির যুব মোর্চার সম্পাদক তথা হুগলি জেলার যুব মোর্চার পর্যবেক্ষক পামেলা গোস্বামী। পেশায় একজন মডেল-অভিনেত্রী পামেলাকে নিউ আলিপুর থেকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। তাঁর সঙ্গে গ্রেফতার করা হয়েছে তাঁর সঙ্গী ও বিজেপি নেতা প্রবীর দে-কেও। তাঁর কাছ থেকে ১০০ গ্রাম কোকেন পাওয়া যায। মাদকের পাচারচক্রের সঙ্গে যুক্ত বলে আগেই খবর পেয়েছিল পুলিশ। বহুদিন ধরে তাঁর গতিবিধির উপর নজর রাখছিল নার্কোটিক্স সেল। সেদিন সকাল থেকেই বিজেপি নেত্রীর উপর নজর রেখেছিলেন তদন্তকারীরা। নিউ আলিপুরে তাঁর গাড়ি থেকে ১০০ গ্রাম কোকেন বাজেয়াপ্ত করে পুলিশ। তাঁর সঙ্গীর কাছেও মাদক ছিল বলে জানায পুলিশ। এই মাদকের বাজারমূল্য ছিল লক্ষাধিক টাকা। নিউ আলিপুরে প্রতিনিয়ত যাতায়াত ছিল পামেলার। প্রবীর দে-ও ওই এলাকায় ঘোরাফেরা করতেন বলে জানায পুলিশ। সূত্রের খবর, প্রতিদিনই নাকি নিউ আলিপুরের রাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখা যেতে বিজেপি নেত্রীকে। গাড়ি দাঁড় করিয়ে কিছুক্ষণ অপেক্ষা করতেন. সেইসময় মাদক কারবারিরা তাঁকে মাদক সরবরাহ করে যেত।

এরপরই সেদিন পুলিশ পামেলাকে ধরতে ফাঁদ পাতে। রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে পামেলা বাইরে এসে দাঁড়ান। সেইসময় পুলিশ তাঁকে হাতেনাতে ধরে। তাঁর ব্যাগ থেকেও কোকেনের প্যাকেট পাওয়া গিয়েছে। গাড়ির সিটের নিচে প্রচুর পরিমাণে মাদক মেলে। পামেলা যুব মোর্চা মহলে বেশ পরিচিত নাম। কেন্দ্রীয় নেতৃত্বের স্নেহধন্যা। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এহেন বিজেপি নেত্রীর মাদক-সহ গ্রেফতারির ঘটনায় ভোটের মুখে বেশ অস্বস্তিতে গেরুয়া শিবির।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট