লালগড়ে দলীয় প্রার্থীকে নিয়ে রবিবাসরীয় প্রচার করলেন ছত্রধর মাহাতো


রবিবার,১৪/০৩/২০২১
318

অবশেষে দলীয় প্রার্থীর প্রচার শুরু করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো। রবিবাসরীয় প্রচারে দেখা গেল লালগড় বাজারে রবিবার ঝাড়গ্রাম কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী সাঁওতালি সিনেমার মহানায়িকা অভিনেত্রী বিরবাহা হাঁসদা কে তিনি প্রালাল সঙ্গে নিয়ে লালগড় বাজারে নির্বাচনী প্রচার করেন। ভোটের প্রচারে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম বিধানসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী বিরবাহা হাঁসদা,তৃনমূলের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো, বিনপুর এক ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল মাহাতো সহ দলের অন্যান্য নেতৃত্বরা।

ছত্রধর মাহাতো বলেন রাজ্যে মমতা বন্দোপাধ্যায় ক্ষমতায় আসার পর লালগড়ে যে উন্নয়ন হয়েছে তা স্বাধীনতার পর কোন সরকারএতো উন্নয়ন করেনি। তাই উন্নয়নকে হাতিয়ার করে তিনি নির্বাচনে প্রচার শুরু করেছেন। ছত্রধর মাহাতো আরো বলেন বিজেপি হিংসার রাজনীতি শুরু করেছে। তাই তৃণমূল কংগ্রেসকে এবারও জঙ্গলমহলের মানুষ সমর্থন করবে। শুধু বাংলা থেকে নয় ভারত বর্ষ থেকে বিজেপি আগামী দিনে উৎখাতের হবে। তাই তিনি শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনীত প্রার্থী বীরবাহা হাঁসদা কে ঘাসের উপর জোড়া ফুল চিহ্নে ভোট দেওয়ার জন্য সর্বস্তরের মানুষের কাছে আবেদন জানান ।

সেই সঙ্গে তিনি বলেন যারা নেতাই গণহত্যা কাণ্ড ঘটিয়েছে তাদের কে সঙ্গে নিয়ে সেই নেতাই গণহত্যায় নিহত শহীদদের শ্রদ্ধা জানাচ্ছেন বিজেপি প্রার্থী। তাই বাম কংগ্রেস জোটের প্রার্থী এবং বিজেপি প্রার্থী কে জঙ্গলমহল এর মানুষ এবার ভোট দেবে না। তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী বিরবাহা হাঁসদা বলেন প্রচারে মানুষের কাছে ভালো সাড়া পাচ্ছি। মানুষ তৃণমূল কংগ্রেসের সাথে রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করে তোলার জন্য এবং মমতা বন্দ্যোপাধ্যায় কে তৃতীয় বার মুখ্যমন্ত্রী করার জন্য বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে তাকে ঘাসের উপর জোড়া ফুল প্রতীকে ভোট দিয়ে আশীর্বাদ করবেন লালগড় এর মানুষ বলে তিনি জানান। তিনি আরো বলেন যে আমার বাবা-মা বিধায়ক ছিলেন। তাই বাবা-মায়ের কাছ থেকে আমি মানুষের জন্যকাজ করার জন্য অনেক কিছু শিখেছি। তাই মানুষের কাজ করার জন্য তৃণমূল কংগ্রেসে যোগদান করেছি। তৃণমূল কংগ্রেস আমাকে প্রার্থী করেছে ।তাই এই এলাকার সর্বস্তরের মানুষকে সঙ্গে নিয়ে এই এলাকার উন্নয়নের কাজকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি তাকে ভোট দেওয়ার আবেদন জানান ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট