হুইলচেয়ারে বসেই সভামঞ্চ থেকে বিজেপিকে তুলোধোনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়


শুক্রবার,১৯/০৩/২০২১
821

ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে নির্বাচনী সভা করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হুইলচেয়ারে বসেই সভামঞ্চ থেকে বিজেপিকে তুলোধোনা করলেন তিনি। বললেন, “নির্বাচনের আগে সকলের জন্য টিকা চেয়েছিলাম।বলেছিলাম, আমি টাকা দিচ্ছি। কিন্তু মোদিজি আমার কথা শুনলেন না। উনি শুধু বড় বড় ভাষণ দেন। কিন্তু কোভিড রুখতে গণটিকাকরণের ব্যবস্থা করলেন না।” এ প্রসঙ্গে বলতে গিয়ে বিজেপিকে ‘মিথ্যাবাদীর দল’ বলেও কটাক্ষ করলেন মমতা। তুলে আনলেন বিহারে বিজেপির ভ্যাকসিন প্রতিশ্রুতির কথাও।

গত বছরের শেষের দিকে বিহারের নির্বাচনের আগে বিনামূল্যে টিকাকরণের প্রতিশ্রুতি দিয়েছিল বিজেপি। বলেছিল, “বিহারে বিজেপি ক্ষমতায় এলে সকলকে বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেওয়া হবে। এখনও বিহারের লোক টিকা পেল না কেন?” মমতার অভিযোগ, “‘টিকাকরণের প্রতিশ্রুতি রাখেনি বিজেপি।” এখনও বিহারে বিনামূল্যে টিকা দেওয়া হয়নি বলেও জানালেন তৃণমূল নেত্রী। এর পরই জঙ্গলমহলবাসীকে মমতার সতর্কবার্তা, বিজেপিকে বিশ্বাস করবেন না।

এদিনের সভা থেকে গেরুয়া শিবিরের বিরুদ্ধে লোকসভা নির্বাচনে ভোট লুঠের অভিযোগ করলেন তৃণমূল নেত্রী। তাঁর কথায়, “গত লোকসভা নির্বাচনে দুটি কেন্দ্রে ভোট লুঠ করেছিল বিজেপি। এবারও ট্রেনে করে বহিরাগতদের নিয়ে আসছে তারা। স্টেশনে রাখা হচ্ছে বহিরাগতদের। তারা নির্বাচনের সময় ভোট লুঠ করবে।” এই রিগিং রোখার উপায়ও বাতলে দিলেন মমতা। তাঁর কথায়, “ভোট লুঠ হলে হাতা-খুন্তি নিয়ে রুখে দাঁড়ান মা-বোনেরা। তাহলেই তারা পালাবে।” একইসঙ্গে এদিনের সভা থেকে ঝাড়গ্রামের উন্নয়নের খতিয়ানও তুলে ধরেন তিনি। 

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট