নরেন্দ্র মোদির বক্তব্যের কড়া সমালোচনা করলেন তৃণমূল মহিলা সংগঠন


রবিবার,০৪/০৪/২০২১
294

মমতা বন্দ্যোপাধ্যায়কে উপলক্ষ্য করে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির এই বক্তব্যের কড়া সমালোচনা করলেন তৃণমূল মহিলা সংগঠনের সদস্যরা। এধরনের মন্তব্য করে আসলে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টোন-টিটকিরি করা হয়েছে বলে মন্তব্য করলেন শ্যামপুকুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শশী পাঁজা। বিশিষ্ট অভিনেত্রী জুন মালিয়া কিংবা চিত্রপরিচালক অনন্যা চক্রবর্তীও প্রধানমন্ত্রীর এ ধরনের বক্তব্যের বিরুদ্ধে সরব হয়েছেন। শশী পাঁজা বলেন, প্রধানমন্ত্রীর এ ধরনের আচরণে আমরা উদ্বিগ্ন। প্রধানমন্ত্রীর বক্তব্যের মধ্য দিয়ে মহিলা বিদ্মেষের স্বরূপ ফুটে উঠেছে।

জুন মালিয়া বলেন প্রধানমন্ত্রী বাংলার মা-বোনেদের অপমান করেছেন। মানসিকভাবে আঘাত করা হচ্ছে বাংলার মুখ্যমন্ত্রীকে। বাংলার মানুষ সব দেখছে, সঠিক সময়ে জবাব দেবে।

বিশিষ্ট চিত্রপরিচালক অনন্যা চক্রবর্তী বলেন, নির্বাচিত মুখ্যমন্ত্রীকে টোন কেটে কথা বলেছেন প্রধানমন্ত্রী। মেয়েদের ছোট করা বাংলার মূল্যবোধ নয়। কোন শক্তি আসার চেষ্টা করছে এই থেকেই বোঝা যায়। মেয়েদের দাবিয়ে রাখা হবে, মেয়েদের স্বতঃস্ফূর্তভাবে কথা বলতে দেওয়া হবে না।
তৃণমূল ভবনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে অনন্যা চক্রবর্তী, জুন মালিয়া জানান, আমরা বাংলার মেয়ে বলে গর্বিত। আমরা সুরক্ষিত। গুজরাট, উত্তর প্রদেশের মহিলাদের মত আমাদের আতঙ্কে থাকতে হয় না।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট