করোনা মোকাবিলায় ওয়ার্ড কো-অর্ডিনেটরের ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিলেন পুরো প্রশাসক ফিরহাদ হাকিম


মঙ্গলবার,০৪/০৫/২০২১
406

করোনা মোকাবিলায় ওয়ার্ড কো-অর্ডিনেটরের ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিলেন পুরো প্রশাসক ফিরহাদ হাকিম। মঙ্গলবার কলকাতা পুরসভার প্রশাসক এবং কো-অডিনেটরদের সঙ্গে বৈঠক করেন ফিরহাদ। বুধবার থেকেই কো-অর্ডিনেটরদের ওয়ার্ডে ওয়ার্ডে সচেতনতার কাজে নেমে পড়ার কথা বলেন তিনি। নির্বাচন বিধি লাগু হতেই নির্বাচন কমিশনের নির্দেশে কলকাতা পুরসভার পরিচালনা থেকে সরতে হয়েছিল প্রশাসক বোর্ডকে। এর পরিপ্রেক্ষিতে শহরে সার্বিক পরিষেবা বিপর্যস্ত হয়ে পড়ে। এই মেয়ে এ দিল ক্ষোভ প্রকাশ করেন পুরো প্রশাসক অতীন ঘোষ।

পুর প্রশাসক মন্ডলীর প্রধান ফিরহাদ হাকিম বলেন, তারা চান দ্রুত নির্বাচন হোক কলকাতা পুরসভায়। কিন্তু কোভিড পরিস্থিতির জেরে এখনই তা করা সম্ভব নয়। এখন কো-অর্ডিনেটর দের একটিভ হয়ে কাজ করতে হবে। তারাই নিজের এলাকার সমস্যা সবার আগে বুঝতে পারবেন। করোনা আক্রান্তদের মৃতদেহ ফেলে রাখা যাবে না বলেও এদিক নির্দেশ দেন ফিরহাদ। বিজেপির জন্য রাজ্যে করোনা পরিস্থিতি এত ভয়াবহ আকার নিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

কলকাতা পুরসভার কর্মকর্তারা এক জোট হয়ে করোনা মোকাবিলায় ঝাঁপিয়ে পড়ার শপথ নেন এদিন। যেভাবে করোনার প্রথম ঢেউ তারা মোকাবিলা করেছিলেন একইভাবে দ্বিতীয় ঢেউ তারা মোকাবিলা করবেন বলে জানান পুরো প্রশাসকরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট