48 ঘন্টা দুদিন প্রতিকি ধর্মঘটের ডাক দিল ট্যাক্সি ইউনিয়ন


মঙ্গলবার,২৭/০৭/২০২১
1557

আগামী 12 এবং 13 ই আগস্ট 48 ঘন্টা দুদিন প্রতিকি ধর্মঘটের ডাক দিল ট্যাক্সি ইউনিয়ন। রাজ্য সরকার ট্যাক্সি ভাড়া বৃদ্ধি না করে আগামী দিনে 72 ঘন্টা ধর্মঘট ডাকা হবে বলে জানিয়েছেন টেক্স ইউনিয়নের সম্পাদক বিহল গুহ। পাশাপাশি তিনি আরও বলেছেন, পরিবহনমন্ত্রী দফতর কে লিখিতভাবে চিঠি দেওয়া হলেও এখনো পর্যন্ত ব্যবস্থা নেওয়া হয় নি।

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির ফলে সমস্যায় পড়েছে ট্যাক্সি। রাজ্য সরকারকে বারবার বলা সত্ত্বেও ট্যাক্সি ভাড়া বৃদ্ধি করা হয়নি। স্বাভাবিক ভাবে প্রথম দুই কিলোমিটারের 30 টাকা। তারপর 50 টাকা দাবি করছি। সেই সঙ্গে 25 টাকা কিলোমিটার করা হোক।আগামী 12 এবং 13 ই আগস্ট 48 ঘন্টা দুদিন প্রতিকি ধর্মঘটের ডাক দিল ট্যাক্সি ইউনিয়ন। রাজ্য সরকার ট্যাক্সি ভাড়া বৃদ্ধি না করে আগামী দিনে 72 ঘন্টা ধর্মঘট ডাকা হবে বলে জানিয়েছেন টেক্স ইউনিয়নের সম্পাদক বিহল গুহ। পাশাপাশি তিনি আরও বলেছেন, পরিবহনমন্ত্রী দফতর কে লিখিতভাবে চিঠি দেওয়া হলেও এখনো পর্যন্ত ব্যবস্থা নেওয়া হয় নি।

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির ফলে সমস্যায় পড়েছে ট্যাক্সি। রাজ্য সরকারকে বারবার বলা সত্ত্বেও ট্যাক্সি ভাড়া বৃদ্ধি করা হয়নি। স্বাভাবিক ভাবে প্রথম দুই কিলোমিটারের 30 টাকা। তারপর 50 টাকা দাবি করছি। সেই সঙ্গে 25 টাকা কিলোমিটার করা হোক।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট