প্লাস্টিকে মুড়ে জীবিত মা’কে রাস্তায় ফেলে গেল মেয়ে


বৃহস্পতিবার,০৫/০৮/২০২১
2531

জীবিত মাকে প্লাস্টিকে মুড়িয়ে রাস্তায় ফেলে দিল মেয়ে! এমনই অমানবিক ঘটনা ঘটেছে সিঁথি থানা এলাকার পেয়ারাবাগানে। অভিযোগ, বৃষ্টির রাতে অশীতিপর এক বৃদ্ধাকে সিঁথির মোড় সংলগ্ন মেট্রো বাইপাসে ফেলে পালিয়ে যায় তাঁর সন্তান। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ওই নির্জন এলাকায় এক এক বৃদ্ধার আর্তনাদ শুনতে পান স্থানীয়রা। স্বাভাবিকভাবেই এলাকার বাসিন্দারা বেরিয়ে আসেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ দিন এক বৃদ্ধাকে পড়ে থাকতে দেখা যায়। তাঁর আপাদমস্ত ঢেকে দেওয়া হয়েছিল প্লাস্টিকের মোড়কে। প্রথমে এলাকাবাসীরা তাঁকে মৃত ভেবেছিলেন। পরে দেহটি নড়তে দেখে তাঁকে বের করে আনা হয়।
এরপরেই খবর দেওয়া হয় সিঁথি থানায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং ওই মহিলাকে উদ্ধার করা হয়। তাঁর সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে, বৃদ্ধার নাম ঠাকুরদাসী সাহা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনায় মানসিকভাবে আঘাত পাওয়ার দরুন প্রথমদিকে কথা বলতে পারছিলেন না তিনি। পরে তিনি জানান, দু’জন যুবককে টাকা দিয়ে ওই এলাকায় তাঁকে ফেলে দিতে বলেছিল বৃদ্ধার মেয়ে। সেইমতো তাঁকে রিকশা করে ওই জায়গায় ফেলে দিয়ে যাওয়া হয়, দাবি বৃদ্ধার।
পুলিশকে বৃদ্ধা জানিয়েছেন, তাঁর বাড়ি চিৎপুরে। তবে চিৎপুরের ঠিক কোন এলাকায় তার বাড়ি নির্দিষ্ট করে বলতে পারছেন না তিনি।এ দিন ওই বৃদ্ধাকে আর জি কর হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তাঁর পরিবারের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। ঠিক কী ঘটেছিল তা জানার জন্য তদন্ত চালানো হচ্ছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট