‘সমস্ত প্রতিশ্রুতি জুমলা’ !


মঙ্গলবার,১৭/০৮/২০২১
561

প্রধানমন্ত্রী এবং ওনার জুমলা অভিন্ন – ভিডিয়ো প্রকাশ করে অভিনব কায়দায় নরেন্দ্র মোদিকে আক্রমণ শানাল তৃণমূল কংগ্রেস। যা যথেষ্টই নজর কেড়েছে নেটিজেনদের। তৃণমূলের ট্যুইটার হ্যান্ডেল থেকে এক মিনিটের একটি ভিডিও ট্যুইট করে অভিনব কায়দায় প্রধানমন্ত্রীকে আক্রমণ শানাল তৃণমূল। ২০১৯ থেকে ২০২১, পর পর তিন বছর স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রীর ভাষণের অংশ জুড়ে এই ভিডিওটি তৈরি করা হয়েছে।
একশো লক্ষ কোটি টাকা দেশের আধুনিক পরিকাঠামো নির্মাণে খরচ করা হবে। ২০১৯, ২০২০ এবং ২০২১ সালে প্রধানমন্ত্রী তাঁর বক্তব্যে একই কথা বলেছেন। তৃণমূলের দাবি, সময় পেরোলেও প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি দেওয়ার কোনও পরিবর্তন হয়নি। ট্যুইটে ঘাস ফুল শিবিরের কটাক্ষ, প্রধানমন্ত্রীর ভাষণ লেখার জন্য বিজেপির এবার নতুন কাউকে নিয়োগ করা উচিত। ভিডিও পোস্টের পাশাপাশি নিশানা ট্যুইটেও। তৃণমূলের তরফে লেখা হয়েছে

নরেন্দ্র মোদী এবং ওনার ‘জুমলা’ অভিন্ন। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশবাসীকে একই প্রতিশ্রুতি দিয়ে বার বার বোকা বানাতে বদ্ধপরিকর।
এর আগেও একাধিকবার প্রধানমন্ত্রীর বক্তব্যের অংশ প্রকাশ করে বিজেপিকে আক্রমণ শানিয়েছে তৃণমূল। সিনেমার শুরুর মতো, ভিডিওতেও ‘ওয়ার্নিং’ হিসেবে তৃণমূলের তরফে জানানো হয়, বক্তৃতায় দেওয়া সমস্ত প্রতিশ্রুতি জুমলা বা ভাঁওতা। সত্য ঘটনার সাথে মিল নিতান্তই কাকতলীয়। এই অভিনব কায়দায় আক্রমণ ইতিমধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট