বিজেপি বিধায়কের তৃণমূলে যোগ


মঙ্গলবার,৩১/০৮/২০২১
599

প্রতিহিংসার রাজনীতি করছে বিজেপি। বাংলা ও বাঙালি বিরোধী বিজেপি। বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক নিজের দলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। তার হাতে ঘাসফুলের পতাকা তুলে দিলেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু।
বিজেপি পরিষদীয় দলে ফের ভাঙ্গন। মুকুল রায়ের পর এবার বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। সোমবার তার হাতে ঘাসফুলের পতাকা তুলে দিলেন তৃণমূল কংগ্রেস নেতা তথা রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু। আর শাসক দলে যোগ দিয়েই নিজের পুরনো দলের সম্পর্কে বিস্ফোরক অভিযোগ করলেন তন্ময়। তিনি বলেন, বিজেপি ফাঁকা গলায় বেশি আওয়াজ দেয়। বুথ স্তরে সংগঠন বলে কিছু নেই। বিধানসভা ভোটে বিজেপির টিকিটে যারা জিতেছে নিজেদের ক্যারিশমায় জিতেছেন।
বিজেপি প্রতিহিংসার রাজনীতি করছে বলেও অভিযোগ করেছেন তন্ময়।বিজেপির বাংলা ও বাঙালি বিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে তাঁর তৃণমূল কংগ্রেসে যোগদান বলে জানান এই বিজেপি বিধায়ক। দলের অন্যান্য জনপ্রতিনিধিদেরও তৃণমূলে যোগদান করান আবেদন রাখেন তিনি।
তৃণমূলে যোগ দিয়ে বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক আরও বলেন, রাজ্যের বিভিন্ন জনমুখী প্রকল্প, লক্ষ্মীর ভাণ্ডার, স্টুডেন্ট ক্রেডিট কার্ড বা স্বাস্থ্যসাথী-র মতো প্রকল্প এলাকার মানুষের কাছে পৌঁছে দিতে তৃণমূলে এলাম। আগামীদিনে মমতা ববন্দ্যোপাধ্যায়ের দেখানো পথেই বিষ্ণুপুরের উন্নয়ন করবো।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট