স্বপ্নভগ্ন হওয়ার ছ’মাসের মাথায় বোধোদয় !


শনিবার,১৩/১১/২০২১
494

বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার টুইট করে দল ছাড়ার সিদ্ধান্তের কথা ঘোষণা করেন টলিউডের এই নায়িকা। আর সেইসঙ্গে বিঁধলেন নিজের পুরনো দলকেও। বিজেপি বাংলার মানুষের জন্য কিছুই করছে না , কামান দেখেছেন শ্রাবন্তী। রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে রুপালী তারকারা দলে দলে ভিড় জমিয়েছিলেন গেরুয়া শিবিরে। তার মধ্যে অন্যতম ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন তিনি। ভোট যুদ্ধ শেষ হওয়ার ছ’মাসের মাথায় দল ছাড়লেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় নিজের দলত্যাগের কথা ঘোষণা করেন এই অভিনেত্রী। সেই সঙ্গে পুরনো দলের কড়া সমালোচনাও করেন তিনি। বৃহস্পতিবার শ্রাবন্তী চট্টোপাধ্যায় টুইটে লেখেন – ‘সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম বিজেপির সঙ্গে। গত বিধানসভা নির্বাচনে এই দলের হয়ে লড়াই করেছিলাম। কিন্তু, আমার মতে এই দলটি বাংলার মানুষের জন্য কিছুই করছে না। কোনও ভাবনাচিন্তাও দেখিনি বাংলার জন্য। উদ্যোগ আর আন্তরিকতার অভাব রয়েছে। আর সেই কারণেই বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি।’

কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষের হাত ধরে বিধানসভা নির্বাচনের আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন টলিউড নায়িকা শ্রাবন্তী। ডাক দিয়েছিলেন রাজ্যে পরিবর্তনের। স্বপ্নভগ্ন হওয়ার ছ’মাসের মাথায় বোধোদয়! শ্রাবন্তীর দলত্যাগের সিদ্ধান্ত ঘোষণার পর বিভিন্ন রাজনৈতিক নেতারা ব্যক্ত করেছেন তাদের প্রতিক্রিয়া।

শ্রাবন্তী থেকে পায়েল, পার্ণো, তনুশ্রী, যশেরর মত টলিউডের একাধিক পরিচিত মুখ বিধানসভা ভোটের প্রাক্কালে যোগ দিয়েছিলেন ‘পদ্ম’ শিবিরে। পুরস্কার স্বরূপ অধিকাংশের কপালে জুটেছিল বিধানসভার প্রার্থী পদ। যোগ দিয়েই প্রার্থীপদ পেয়ে যাওয়ায় দলের পুরোনো নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ চরমে পৌঁছালেও আঁচ লাগেনি মুরলীধর সেন লেনের কর্তাদের। অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায় থেকে জয় ব্যানার্জি আগেই বিজেপি ছেড়েছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন শ্রাবন্তীও। ভোট বিপর্যয়ের পর রুপালি জগতের তারকাদের এইভাবে দলত্যাগ বিজেপির অন্দরে চরম অসন্তোষ বাড়াচ্ছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট