২০২২-এ নিজের ত্বক এবং চুলের যত্ন নেওয়ার সংকল্প জানালেন জেনেলিয়া দেশমুখ


মঙ্গলবার,১১/০১/২০২২
283

কলকাতা : ছুটির মরশুম এবং বছর শেষের উৎসবের সমাপ্তিতে মলিন ত্বক এবং রুক্ষ চুলের কঠিন বাস্তব সবাইকে কঠিন ভাবে আঘাত করে। যেহেতু নতুন বছরের শুরুটা নতুন ভাবে সূচনারও সুযোগ নিয়ে আসে এবং নিজেকে আরও উন্নততর করে তোলার দরজা খুলে দেয়, তখন এই বছরের শুরুটা নিজের চুল এবং ত্বকের আরও ভালোভাবে দেখভালের অঙ্গীকার দিয়ে শুরু করবেন না কেন?

বছরের শেষে বিভিন্ন পরিকল্পনা এবং ঠাসা উৎসব, অবসর ভ্রমণের ক্লান্তি ও তার সঙ্গে লাগাতার ফেস মাস্ক- এর ব্যবহার ত্বক এবং চুলের সঠিক যত্ন নেওয়ার পক্ষে বিপুল অসুবিধার সৃষ্টি করে। এই সময় আমরা সকলেই কোনও না কোনও সময় মেকআপ নিয়েই শুতে চলে যাই অথবা চর্বিযুক্ত খাবার গোগ্রাসে খাই, আমাদের সামগ্রিক সুস্বাস্থ্যের পক্ষে যা একেবারেই ভালো নয়। পাশাপাশি, শীতের এই সময়টাতে দূষণের মাত্রাও থাকে শীর্ষে, যা ক্ষতির ঝুঁকি অনেকটা বাড়িয়ে দেয়। সুতরাং, নতুন বছর দরজায় কড়া নাড়ার সঙ্গে সঙ্গে আমাদের ত্বক এবং চুলের অধিক যত্ন নেওয়া শুরু করা প্রয়োজন। বলিউড অভিনেত্রী জেনেলিয়া দেশমুখ এ ব্যাপারে সম্পূর্ণ একমত। জেনেলিয়া দেশমুখের উজ্জ্বল ত্বক, ঝলমলে কেশদাম এবং আলো ছড়ানো হাসি তাঁকে চলচ্চিত্র জগতের সর্বকালের সেরা সুন্দরীদের তালিকায় শীর্ষ স্থানে পৌঁছে দিয়েছে। কিন্তু বিনোদন জগতের অবিচ্ছেদ্য অঙ্গ নিয়মিত পার্টি,বিভিন্ন অনুষ্ঠান এবং শুটিং, যার জন্য প্রচুর পরিমাণে মেকআপ এবং হেয়ার স্টাইলিং প্রয়োজন হয়।আপনি কি এই নতুন বছরের শুরুতে জেনেলিয়ার স্বাস্থ্যজ্জ্বল ত্বক এবং চুলের পিছনের রহস্য জানতে আগ্রহী?

ছুটির মরশুমে ক্ষতিগ্রস্ত নিজের চুল এবং ত্বকের মেরামতির দৈনন্দিন কর্মসূচি সম্পর্কে সংক্ষেপে জানাতে গিয়ে জেনেলিয়া দেশমুখ বলেন, “ছুটির এই মরশুম উদযাপনে সকলেরই নানা রকমের পরিকল্পনা থাকে, অনেক সময়ই যা আমাদের মুখ এবং চুলের বারোটা বাজিয়ে দেয়। আবার এই সময় ত্বক এবং চুলের যত্ন নেওয়ার জন্য সময় বের করাও মুশকিল হয়ে যায়। সুতরাং, এই সমস্ত ক্ষতি সামলে নিজের ত্বক এবং চুলের সুস্বাস্থ্য বজায় রাখতে, আমি ভিটামিন ই-র দৈনন্দিন ডোজের সঙ্গে ব্যবহার করি Evion Forte। এর অ্যান্টিঅক্সিডেন্ট এবং অ্যান্টি ইনফ্লেমেটরি উপাদানসমূহ রোদ, দূষণ এবং বাতাসে ভাসমান হানিকারক কণা থেকে হওয়া ক্ষতি থেকে পুনরুজ্জীবিত ও স্বাস্থ্যোজ্জ্বল করে তোলে। এটা আমাকে নিজের ত্বক এবং চুল সম্পর্কে যাবতীয় দুশ্চিন্তা থেকে মুক্তি দেয়।” ত্বক এবং চুলের সমস্যার সম্মুখীন হওয়া বেশিরভাগ ব্যক্তি সাময়িক চিকিৎসার ওপর নির্ভর করেন। যাই হোক, শুধুমাত্র এই ধরণের চিকিৎসা গোড়া থেকে সমস্যার সমাধান করতে পারে না যেহেতু এই সমস্যার মূল রয়েছে গভীরে, কোষের অভ্যন্তরে। Evion, যা দেশের ভিটামিন ই ব্র্যান্ড, ত্বকের ভিতরে এবং বাইরে কাজ করে, যা ত্বকে অ্যান্টিঅক্সিডেন্ট এবং ফ্রি রেডিক্যালস এর সমতা বজায় রেখে অক্সিজেন ঘাটতি মোকাবিলায় সহায়তা করে। ভিটামিন ই বিভিন্ন দূষণ সৃষ্টিকারী উপাদান এবং স্টাইলিং ট্রিটমেন্টের সংস্পর্শে আসার দরুন ক্ষতিগ্রস্ত চুলকেও পুষ্টি যোগায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট