প্রেমের সম্পর্কে প্রতারিত হয়েছেন শ্রদ্ধা কাপুর!


বৃহস্পতিবার,১৬/০৩/২০২৩
330

বাবা বলিউডের শক্তিমান খলনায়ক শক্তি কাপুর। এই জন্যেই হয়তো অন্যান্য স্টার কিডদে মতো শ্রদ্ধা কাপুরও বলিউডের বাসিন্দা হয়েছেন। সম্প্রতি নিজের অভিনীত মুক্তি পাওয়া ‘তু ঝুথি মে মক্কার’ ছবিটি দিয়ে দারুণভাবে আলোচনায় আছেন শ্রদ্ধা কাপুর। এটি বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি রণবীর ও শ্রদ্ধার অভিনয় প্রশংসিত হচ্ছে চলচ্চিত্রপ্রেমীদের কাছে। ছবি হিটের মাঝেই নিজের ব্যক্তিজীবন নিয়ে মন্তব্য করে বাড়তি আলোচনায় এই অভিনেত্রী। তিনি মন্তব্য করেছেন – সম্পর্ক নিয়ে প্রতারণার শিকার হয়েছেন।

এই বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে শ্রদ্ধা বলেন, আমি মনে করি বেশিরভাগ মানুষই জীবনে একবার হলেও প্রতারণার শিকার হয়েছেন। আমিও এর বাইরে নই। বারবার প্রতারণার শিকার হয়েছি। তবে চেষ্টা করেছি সেই সময়গুলোকে নিজের মতো করে মানিয়ে নেওয়ার। আসলে এমন পরিস্থিতি সামলানোর একমাত্র উপায় হলো তাদের ছেড়ে যাওয়া এবং সম্পর্কের ইতি টানা। এছাড়াও বর্তমান সময়ের প্রেম নিয়ে তিনি আরও বলেন, এখনকার ছেলেমেয়েদের প্রেমের সম্পর্ক আমার পক্ষে বোঝা সত্যি কঠিন। আমরা চিরন্তন প্রেমের যে কথাগুলো শুনে বড় হয়েছি, সেটা এখন দেখা যায় না। তবে আমি একজন আশাবাদী মানুষ, তাই তো রূপকথায় বিশ্বাস রাখতে চাই। শ্রদ্ধার এমন কথায় অনেকেই তার সাবেক প্রেমিকদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা মন্তব্য শুরু করেছেন। আদিত্য রায় কাপুর এবং রোহন শ্রেষ্ঠাকে নিয়ে ইতিমধ্যে নানা নেতিবাচক মন্তব্য করছেন শ্রদ্ধা ভক্তরা।

উল্লেখ্য, বলিউডে দীর্ঘদিন আলোচনায় ছিল আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধার প্রেমের গুঞ্জন। সে সময় মুখে কেউ ফোটে স্বীকার না করলেও শোনা যায় তাদের বিচ্ছেদের কথা। অন্যদিকে সেলিব্রেটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধার ডেটিংয়ের খবরও দারুণ রসদ যুগিয়েছে নেটদুনিয়ায়। এই জুটি নিজেদের পারিবারিক বন্ধু দাবি করলেও দীর্ঘ চার বছরের তাদের সেই সম্পর্কও ভেঙে যায় গেলো বছর। তবে এতদিন নিজের প্রেম নিয়ে মুখ না খুললেও শ্রদ্ধার এবারের মন্তব্যে রীতিমতো দুয়ে দুয়ে চার মিলিয়ে ফেলেছেন নেটিজেনরা। আর তাতেই নতুন করে আলোচনায় শক্তি তনয়া শ্রদ্ধা।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট