এবার চতুর্থ বিয়ের জন্য পাত্র খুঁজছেন কিম কার্দাশিয়ান !


বুধবার,২২/০৩/২০২৩
409

ইতিপূর্বে একটি বা দু’টি নয়, তিন তিনটি বিয়ে করেছেন। কিন্তু তার একটি বিয়েও টেকেনি। তৃতীয় স্বামী র‍্যাপার কেনি ওয়েস্টের সঙ্গে বিয়ে ভাঙার পর একটি প্রেম করেছিলেন তিনি। কিন্তু সেটিও বেশি দিন টিকে লনি। তাই তো মাঝে একা থাকারই সিদ্ধান্তই নিয়েছিলেন হলিউডি অভিনেত্রী কিম কার্দাশিয়ান। কিন্তু নিজের সেই সিদ্ধান্ত বদলেছেন। জানালেন, আবারও প্রেম করতে প্রস্তুত। কিন্তু প্রেম করার আগে চার সন্তানের জননী কিম জানিয়ে দিলেন কেমন পুরুষ চান তিনি। আর কেমন পুরুষের সঙ্গে তিনি নতুন সংসার বাঁধতে চান!

বিদেশি সংবাদমাধ্যম থেকে জানা গেছে, কিম কার্দাশিয়ান এত দিন যাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন, তারা সবাই ছিলেন জনপ্রিয় ব্যক্তি। তৃতীয়বার বিবাহবিচ্ছেদের পরে সম্পর্কে জড়িয়েছিলেন কৌতুক অভিনেতা পিট ডেভিডসনের সঙ্গে। কিন্তু এই সম্পর্ক বিয়ে পর্যন্ত পৌঁছানোর আগেই মাত্র নয় মাসে ভেঙে যায়। তাই এবার যার সঙ্গে তিনি সম্পর্কে জড়াতে চান, তিনি কোনোভাবেই হলিউডের সঙ্গে সম্পৃক্ত থাকতে পারবেন না। অখ্যাত কাউকেই কিম জীবনসঙ্গী বানাতে চান। তবে শর্ত একটাই – অখ্যাত হলেও তাকে হতে হবে বিত্তবান।

মার্কিন একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় এসব কথা বলেন কিম। তিনি জানান, চতুর্থবারের মতো বিয়ে করতে চান। ৪২ বছর বয়সী কিম আবার মা হওয়ার বাসনাও পোষণ করেন। এই প্রসঙ্গে তিনি বলেন, প্রথম দুটি বিয়ে যে কীভাবে হলো, তা বুঝতেই পারিনি। আর তৃতীয় বিয়ে আমার প্রথম সত্যিকারের বিয়ে। তবে চতুর্থ বিয়ে আমার জন্য সৌভাগ্য বয়ে আনবে বলে বিশ্বাস করি।

উল্লেখ্য, ২০০০ সালে কিম কার্দাশিয়ান প্রথম বিয়ে করেন সংগীত প্রযোজক ড্যামন থমাসকে। এই বিয়ে টিকেছিল ২০০৪ সাল পর্যন্ত। এরপর ২০১১ সালে ঘর বাঁধেন বাস্কেটবল খেলোয়াড় ক্রিস হামফ্রিসের সঙ্গে। ২০১৩ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। এর পরের বছর র‍্যাপার কানিয়ে ওয়েস্টের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তাদের সংসারে রয়েছে চার সন্তান। কিন্তু গত বছর কেনির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় কিমের। 

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট