তাদের মধ্যে সবকিছু ‘অল ইজ ওয়েল’ তো! নাকি গড়বড় চলছে তাদের দাম্পত্যে ?


সোমবার,২৭/০৩/২০২৩
478

বলিউড তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাডুকোন সব সময় আলোচিত জুটি। এদের মধ্যে দীপিকা মিতভাষী, ব্যক্তিত্বময়ী। অভিনেত্রী হিসাবেও তার খ্যাতি বিপুল। আর দীপিকার স্বামী রণবীর সদা চনমনে ভাব জাহিরে বিশ্বাসী। সাবেক এই পর্দাজুটি ব্যক্তিগত জীবনেও জুটি বাঁধবেন এমনটা হয়তো আশা করেননি তাদের অনুরাগীরা। তার পর যখন দাম্পত্যে রয়েছেন, কেমন আছেন দু’জনে ? বিভিন্ন সময়ে জিজ্ঞাসা করেও দীপিকার কাছ থেকে বিশেষ কথার উত্তর জানা যায়নি। পক্ষান্তরে আর রণবীরের উত্তর তো বরাবরই হেঁয়ালিতে ভরা। তবে বিয়ের এবার যেনো অশনিসংকেত দেখতে পাচ্ছেন অনেকেই। তবে এটা প্রথম নয় এর আগেও একাধিকবার বিভিন্ন সময় তাদের সম্পর্কে ভাঙনের কথা শোনা গেছে। কিন্তু প্রতিবারই গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই তারকা যুগল। কিন্তু সম্প্রতি একটি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সমাজিক যোগাযোগমাধ্যমে সেখানে ধরা পড়ছে দু’জনের সম্পর্কের ছন্দপতন।

তাই তুমুল আলোচনা চলছে – ঠিক কী হয়েছিল সেই অনুষ্ঠানে ? দীপিকা গাড়ি থেকে নামলেন। দু’জনেই কালো পোশাকে সুসজ্জিত। অভিনেত্রীর জন্য অপেক্ষারত রণবীর। নিজেদের পোশাক ঠিক আছে কিনা, তা একবার ভাল ভাবে দেখে নেন। তার পর বেশ কয়েকজনের সঙ্গে কথাও বলেন তারা। এর পর যা ঘটে, সেটা নিয়েই প্রশ্ন তৈরি হয়েছে।

এক পর্যায়ে স্ত্রী দীপিকার জন্য হাত বাড়ালেন রণবীর। স্বামীর দিকে তাকালেন না দীপিকা, এমনকী, হাতটা পর্যন্ত ধরলেন না। শেষে বাবা প্রকাশ পাড়ুকোনকে মাঝখানে রেখে ছবি তোলেন দীপিকা। নিমিষে ছড়িয়ে পড়ে এই ভিডিও। এই তারকাদ্বয়ের অনুরাগীদের মনে জল্পনা – তাদের মধ্যে সবকিছু ‘অল ইজ ওয়েল’ তো! নাকি গড়বড় চলছে তাদের দাম্পত্যে ?

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট