তৃণমূল কংগ্রেসের তাদের সাহস নেই মানুষের দুয়ারে যাওয়ার: মোঃ সেলিম


শুক্রবার,৩১/০৩/২০২৩
344

সরকারি ব্যবস্থাকে সরকারি কর্মসূচিকে তৃণমূল ব্যবহার করছে কারণ তৃণমূল কংগ্রেসের তাদের সাহস নেই মানুষের দুয়ারে যাওয়ার এমনটাই বললেন মোহাম্মদ সেলিম । আমরা বলেছি চ্যালেঞ্জ দিচ্ছি চ্যালেঞ্জ নাও নির্বাচনের ডাক দাও অ্যাসেম্বলিতে মমতা এবং শুভেন্দু অধিকারী যে বৈঠক হয়েছিল তাতে ঠিক হয়েছিল ২০২৪ এ । লোকসভা নির্বাচনের আগে বিজেপি এবং তৃণমূল যাচাই নয় এবং এর জন্যে পঞ্চায়েত এবং উপ নির্বাচন গুলি করতে চায় না । তাহলে সাগরদিঘি হবে আমরা চাই সুস্থ নির্বাচন হোক আবার নির্বাচন হোক রাজ্য নির্বাচন কমিশন আইন মেনে সংবিধান মেনে নির্বাচন করুন এমনই বললেন মোহাম্মদ সেলিম।

তৃণমূল কংগ্রেস চোর এই জন্য বলা হচ্ছে শুধুমাত্র তৃণমূল কংগ্রেস চুরি করেছে তার জন্য নয় এই সরকার তর্্যবৃত্তিকে মান্যতা দেওয়ার জন্য উপর থেকে নিচ পর্যন্ত একটা দুর্নীতি তন্ত্র কে তৈরি করা হয়েছে এমনটাই বললেন মোঃ সেলিম । দিয়ে চাইছে শিক্ষকের এবং কর্মচারী বকেয়া আছে একদিন নয় দশ বছর ধরে মিথ্যা প্রতিশ্রুতি হয়েছে এমনটাই বললে মোহাম্মদ সেলিম । মানুষ যখন নিজের হকের দাবিতে দুর্নীতির বিরুদ্ধে চোর তাড়াতে ঐক্যবদ্ধভাবে রাস্তায় নামছে সরকারি কর্মচারী হোক বা পঞ্চায়েত কর্মচারী বা শিক্ষক অধ্যাপক হন বা ১০০ দিনের কাজের টাকার জন্য হোক লড়াই করছে রাস্তায় নেমে এমনটাই বললেন মোঃ সেলিম ।

পঞ্চায়েত পঞ্চায়েত নির্বাচনের আগে রাজ্যে নতুন করে আগুন লাগাতে চায় ওদের যে বিভাজনের পলিটিক্স বিজেপি এবং তৃণমূল উভয় মিলে বিশাল একটি দাঙ্গা পরিস্থিতি তৈরি করতে চায় এমনটাই বললেন ।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট