বৈশাখী মেলা মাতালেন ক্যাকটাসের সিধু


রবিবার,০৯/০৪/২০২৩
5642

গড়িয়ার বোড়ালে শুরু হয়েছে বৈশাখী মেলা। মেলায় অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন বিশিষ্ট ব্যান্ড গানের শিল্পী সিদ্ধার্থ রায় ওরফে সিধু। তার উপস্থিতিতে এই মেলা প্রাণবন্ত হয়ে ওঠে। মেলার প্রতিটি স্টল ঘুরে দেখেন তিনি। কথা বলেন সকলের সঙ্গে। সম্পূর্ণ মহিলা পরিচালিত এই বৈশাখী মেলা। নববর্ষের প্রাক্কালে কেনাকাটার অন্যতম পছন্দের কেন্দ্র হয়ে উঠেছে বোড়ালের কিশোর সমিতি ক্লাব।

বৈশাখী মেলার হাত ধরে এবার অনলাইন থেকে অফলাইনে এল ক্যালকাটা ফ্যাশন হাব। সম্পূর্ণ মহিলা পরিচালিত এই সংস্থা আয়োজন করেছে বৈশাখী মেলার। শুক্রবার এই মেলার উদ্বোধন হল টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ অঙ্কিতা ব্রহ্মের হাত দিয়ে। নববর্ষের প্রাক্কালে এই মেলা ঘিরে উৎসাহ উন্মাদনা প্রথম দিন থেকেই। উদ্যোক্তাদের আশা তাদের এই উদ্যোগ বাংলা নববর্ষকে নতুন রূপে রসে ভরিয়ে তুলবে।

গড়িয়ার বোড়ালে শুরু হয়েছে এই বৈশাখী মেলা। গড়িয়া কিশোর সমিতি ক্লাবে আগামী ১০ এপ্রিল পর্যন্ত এই মেলা চলবে। মহিলাদের অনলাইন টিম এবার অফলাইনে পছন্দের সম্ভার নিয়ে হাজির হয়েছে। হাতের সূক্ষ্ম ও সুনিপুণ কাজের মন মাতানো পোশাক নজর কেড়েছে এই মেলায়। এছাড়াও আছে অন্যান্য সামগ্রী। আয়োজক সংস্থা ক্যালকাটা ফ্যাশন হাব -র অন্যতম নেত্রী সুজাতা নাইয়া বলেন, পয়লা বৈশাখ উপলক্ষে আয়োজিত বৈশাখী মেলা নববর্ষের পোশাক ও অন্যান্য পছন্দের সামগ্রী কেনাকাটার অন্যতম সেরা জায়গা এই অফলাইন প্রদর্শনী। মেলার সূচনা করেন টিভি সিরিয়ালের অন্যতম অভিনেত্রী অঙ্কিতা ব্রহ্ম।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট