হালিসহরে নতুন পুরপ্রধান শুভঙ্কর ঘোষ


শুক্রবার,২৮/০৪/২০২৩
400

হালিশহরের নতুন পুরপ্রধান হিসেবে শপথ নিলেন শুভঙ্কর ঘোষ। উপ-পুরপ্রধান পদে বসলেন হিমানিশ ভট্টাচার্য। অর্থলগ্নি মামলায় নাম জড়িয়ে পড়ায় হালিসহরের পুরপ্রধানের পদ থেকে সরিয়ে দেওয়া হয় রাজু সাহানিকে। সেই জায়গায় বিদায়ী উপ-পুরপ্রধান শুভঙ্করের উপর আস্থা রাখল দল।

অর্থলগ্নি মামলায় নাম জড়িয়ে পড়ায় হালিসহরের পুরপ্রধানের পদ থেকে সরিয়ে দেওয়া হয় রাজু সাহানিকে। বৃহস্পতিবার রাজুর জায়গায় পুরপ্রধান হিসেবে শপথ নিলেন বিদায়ী উপ-পুরপ্রধান শুভঙ্কর ঘোষ। এদিকে তাকে শপথ বাক্য পাঠ করালেন ব্যারাকপুরের মহকুমা শাসক সৌরভ বারিক। শুভঙ্করের ছেড়ে যাওয়া উপ-পুরপ্রধান পদে বসলেন হিমানিশ ভট্টাচার্য। শপথ নিয়ে পুরপ্রধান শুভঙ্কর ঘোষ বলেন, পুরবোর্ডের ২৩ জন সদস্য মিলেই হালিশহরের উন্নয়ন করা হবে। সৌন্দর্যায়নের ওপর বিশেষ জোর দেওয়া হবে বলে জানান তিনি।

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিংবা দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় স্পষ্ট জানিয়ে দিয়েছেন অন্যায়কে বরদাস্ত করবে না দল। যদি কারোর বিরুদ্ধে কোন অভিযোগ ওঠে, তিনি যে পদেই থাকুন না কেন দল ব্যবস্থা নেবে। সেই মতো হালিশহরের পূর্বতন চেয়ারম্যান রাজু সাহনের বিরুদ্ধে অর্থ লগ্নিতে নাম জড়ায়। চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দিতে দেরি করেনি তৃণমূল নেতৃত্ব। তার শূন্যস্থানে এবার চেয়ারম্যান পদে বসলেন শুভঙ্কর ঘোষ। এদিনের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারী সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট