অভিষেকের কড়া বার্তা, দূর করবো বেনোজল


বৃহস্পতিবার,১১/০৫/২০২৩
964

আমি যতদিন দলের সাধারন সম্পাদক আছি কাউকে দলীয় শৃঙ্খলার ঊর্ধ্বে উঠতে দেব না। কেউ যদি ভাবে দলের সাথে গাদ্দারী বা বেইমানি করে আবার দলে ঢুকে যাব আমার মৃতদেহের উপর দিয়ে যেতে হবে। সাঁইথিয়ার সভা থেকে কড়া বার্তা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। অভিষেক বলেন, সবার মাথার উপর অদৃশ্য চোখ ঘুরে বেড়াচ্ছে, কে কি করছেন সব নজরে আছে।

২০১১ সালে রাজ্যে পালাবদলের পর যেসব বেনোজল তৃণমূলে ঢুকে গেছে তাদের চিহ্নিত করতে হবে। তাদের বৃত্তের বাইরে বের করে প্রকৃত তৃণমূল কর্মীদের পঞ্চায়েতে কাজের দায়িত্বে আনতে চাই। যেসব সিপিএম ক্ষমতা কুক্ষিগত করে রাখতে রাতারাতি সিপিএম ছেড়ে তৃণমূলের এসেছিল তাদের বাইরে বের করে প্রকৃত পঞ্চায়েত গড়ে উঠবে। আর সে কারণেই তৃণমূলে নবজোয়ার কর্মসূচি। সাঁইথিয়ার সভা থেকে কড়া বার্তা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।
বিজেপির বিরুদ্ধে লড়াই শুধু বাংলার মধ্যে সীমাবদ্ধ থাকবে না। দিল্লি গিয়ে অধিকার ছিনিয়ে আনতে হবে। তৃণমূলে নবজোয়ার কর্মসূচিতে সাঁইথিয়ার সভা থেকে দলীয় কর্মীদের উদ্দেশ্যে এই বার্তা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন যেভাবে কেন্দ্রীয় সরকার বাংলার প্রতি লাঞ্ছনা বঞ্চনা করে চলেছে তার উচিত শিক্ষা দিতে হবে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট