হারিয়ে যাওয়া দুই নাতি-নাতনিকে খুঁজে দিলো কলকাতা পুলিশ


শনিবার,১০/০৬/২০২৩
3462

আজ সকাল এগারোটা নাগাদ শিয়ালদহ স্টেশনের কাছে কর্তব্যরত ছিলেন শিয়ালদহ ট্রাফিক গার্ডের সার্জেন্ট আশিস মোদক। দেখেন, অসহায়ভাবে কাঁদতে কাঁদতে তাঁর দিকে এগিয়ে আসছেন এক মাঝবয়সী মহিলা। কাছে এসে মহিলা জানান, দুই নাতি-নাতনিকে খুঁজে পাচ্ছেন না। ভিড় বাসে চেপে শিয়ালদহ স্টেশনে আসছিলেন তিনজন, কিন্তু স্টেশনে পৌঁছনোর আগেই তাঁর নজর এড়িয়ে কী মনে করে বাস থেকে নেমে গিয়েছে বাচ্চা দুটি।

ওদিকে শিয়ালদহ ফ্লাইওভারের ওপর টহল দিচ্ছিলেন সিভিক ভলান্টিয়ার পিকু সিংহ। হঠাৎই চোখে পড়ে, কাছেই দাঁড়িয়ে অঝোরে কাঁদছে দুটি বাচ্চা, সঙ্গে বড় কেউ আছে বলে মনে হচ্ছে না। দুজনকে নিয়ে স্টেশন চত্বরের মুখে কর্তব্যরত সার্জেন্ট দিব্য বিশ্বাসের কাছে যান পিকু। ইতিমধ্যে ওয়্যারলেসে নিখোঁজ দুই শিশু সম্পর্কে বার্তা দিয়ে যাচ্ছেন আশিস। এবার দিব্য জানান, তাঁর কাছে নিয়ে আসা হয়েছে দুটি বাচ্চাকে। দুজনকে যথাসম্ভব শান্ত করে তাদের খাবারদাবারের ব্যবস্থাও করেন দিব্য।

অল্প কিছুক্ষণের মধ্যেই মহিলাকে সঙ্গে করে উপস্থিত হন আশিস, মিলন ঘটে তিনজনের। হাবড়া অভিমুখে যাত্রা করার আগে দুই অফিসার এবং সিভিক ভলান্টিয়ারকে অন্তর থেকে কৃতজ্ঞতা এবং আশীর্বাদ জানিয়ে যান মহিলা।

ছবি ও তথ্য সৌজন্য : কলকাতা পুলিশ

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট