তাহলে কি চলতি বছরেও হবে না দেব – রুক্মিণীর শুভকাজটা!


রবিবার,১১/০৬/২০২৩
301

টলি তারকা দেবের পেশাগত জীবনের চাইতে বোধ হয় তার ব্যক্তিগত জীবন নিয়েই ভক্তদের উৎসাহ বেশি। বিশেষ করে তার বিয়ে নিয়ে। তবে সম্প্রতি নিজেকে হঠাৎ ‘বিবাহিত’ হিসেবে দাবি করলেন কেনো দেব – চলছে জল্পনা। বলিউডে সালমন খান, আর টলিউডে দেব। এই দুই অভিনেতাকে দেখলেই তারকা থেকে মিডিয়া – সবাই একটাই প্রশ্ন করেন, বিয়ে কবে করছো ? সালমন খান যদিও হাবেভাবে বুঝিয়ে দিয়েছেন বিয়েটা হয়তো করবেন না আর! প্রেমিকা ইউলিয়া ভান্তুর থাকলেও সেভাবে দু’জনকে একসঙ্গে দেখাও যায় না। তবে দেবের ব্যাপারটা আবার আলাদা। রুক্মিণী মৈত্রর সঙ্গে তার মাখোমাখো প্রেম। দেবের বেশিরভাগ ছবির নায়িকাও হন তার এই বান্ধবী। বছরে দু’তিনবার একসঙ্গে ছুটি কাটাতেও চলে যান। তাই প্রশ্ন ওঠেছে – সবই তো হচ্ছে, বিয়েটা কবে ?

কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেছে, বারবার বিয়ের এই একই প্রশ্নে ‘বিরক্ত’ দেব। তাই তিনি এবার জানিয়েই দিলেন নিজের জবাব। তাকে নিয়ে গুগলে সর্বাধিক ছড়িয়ে থাকা প্রশ্নের উত্তর দিতে গিয়েই ফাঁস করে দিলেন সত্যিটা। দেব জানিয়ে দিলেন তিনি আসলেই ‘বিবাহিত’। কী এটা শুনেই ত চোখ ছানাবড়া হল! নাকি ? নিশ্চয়ই ভাবছেন আর পাঁচটা তারকার মতো বিয়েটা লুকিয়ে গেছেন তিনিও। আর পাত্রী কে ? রুক্মিণী মৈত্র নয় তো! এত ভাববেন না, কারণ দেব নিজেই জানিয়ে দিয়েছেন বিয়ের রহস্য। জানিয়েছেন, কাজের সঙ্গে নাকি বিয়ে করেছেন।

সত্যি তো দেব বড় ব্যস্ত। অভিনেতার পাশাপাশি এই তারকা একজন সফল প্রযোজকও। সঙ্গে আবার রাজনীতিবিদ। একাধিক দায়িত্ব রয়েছে তার কাঁধে। যদিও দেব ভক্তরা চান এসবের সঙ্গে মাথায় টোপর পড়ে সংসারের দায়ভারও তুলে নিন কাঁধে। তাকে আর রুক্মিণীকে পর্দায় বিয়ে করতে অনেকবারই দেখা গিয়েছে। এবার না হয় তা হোক রিয়েল লাইফে।

জানা গেছে, আপাতত দেব আর রুক্মিণী দুজনেই ব্যস্ত রয়েছেন ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ নিয়ে। প্রথমবার বড় পর্দায় ব্যোমকেশ বক্সীর ভূমিকায় দেখা যাবে দেবকে। রুক্মিণীকে সত্যবতীর চরিত্রে। অজিত হিসেবে আছেন অম্বরীশ ভট্টাচার্য। সত্যম ভট্টাচার্যকে দেখা যাবে মণিলালের চরিত্রে। তৃতীয় শিডিউলের শুটিং শেষ করে এখন চতুর্থ শিডিউলের শুটিং চলছে। এটি ১১ আগস্ট মুক্তি পাবে।

সঙ্গে মুক্তির অপেক্ষায় রয়েছে রুক্মিণীর বিনোদিনীও। আর দেবের প্রধানও রয়েছে মুক্তির লাইনে। যা বছরের শেষে আসবে বক্স অফিসে। দেবের বিপরীতে এই ছবিতে নায়িকা হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ সৌমিতৃষা কুণ্ডু। সব শেষে বলা যায়, কাজে খুবই ব্যস্ত দেব – রুক্মিণী দু’জনেই। তাই তো সবাই বলাবলি করছে – তাহলে কি চলতি বছরেও হবে না শুভকাজটা!

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট