তমা’র সুড়ঙ্গে ঢুকে কী করলেন নুসরাত ফারিয়া!


মঙ্গলবার,১৩/০৬/২০২৩
435

আসন্ন ঈদুল আযহায় বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা রয়েছে তরুণ নির্মাতা রায়হান রাফীর চলচ্চিত্র ‘সুড়ঙ্গ’। এই ছবিতে নায়ক চরিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটছে আফরান নিশো’র। এতে তার নায়িকা তমা মির্জা। আফরান নিশোর বিপরীতে নায়িকা হিসেবে তমা মির্জা থাকলেও ছবিতে যুক্ত হয়েছেন আরেক নায়িকা। তিনি হলেন দুই বাংলার নাচে – গানে – অভিনয়ে মাত করো নুসরাত ফারিয়া।

গুঞ্জন ছিল – তমা মির্জার সুড়ঙ্গে ঢুকবেন নুসরাত ফারিয়া। শেষমেষ রায়হান রাফী’র অনুরোধে তিনি ঢুকেও গেছেন তমা’র সুড়ঙ্গে। আর নুসরাত ফারিয়াকে তমা’র সুড়ঙ্গে ঢুকিয়ে তাকে দিয়ে শূটিং ও সম্পাদনা শেষে খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ‘সুড়ঙ্গ’ নির্মাতা। তবে অভিনয়ে নয়, ফারিয়াকে দেখা যাবে এই ছবির অন্যতম চমক আইটেম গার্ল হিসেবে। যে গানটির সঙ্গে তিনি মঞ্চ মাতাবেন সেটির শিরোনাম ‘কলিজা আর জান’।

রাসেল মাহমুদের কথায় আইটেম গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আরাফাত মহসীন নিধি। কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কণা। নির্মাতা জানান, বিশেষ চমক হিসেবে আইটেম গানটির মাধ্যমে যুক্ত করা হয়েছে নুসরাত ফারিয়াকে। গানে গানে ফারিয়ার সঙ্গে নাচতে দেখা যাবে আফরান নিশোকেও। ইতিমধ্যে আইটেম গানটির টিজার উন্মোচন হয়ে গেছে।

জানা যায়, চলতি বছরের ফেব্রুয়ারিতে ‘সুড়ঙ্গ’ ছবিটির মহরত হয়। এরপর মার্চ থেকে ঢাকার অদূরে সিলেটের সুনামগঞ্জ, চট্টগ্রাম এবং সর্বশেষ ঢাকায় এর শূটিং হয়। এটির শূটিং ও সম্পাদনা শেষে এখন চলছে কালার কারেকশনের কাজ। নির্মাতা রায়হান রাফী জানান, ২০ জুনের মধ্যে ছবিটি জমা দেবেন ছাড়পত্রের জন্য।

ইতিমধ্যে টিভি তারকা আফরান নিশোর অভিষেক বার্তা জমে উঠেছে টিজার ও ফোরটেস্ট প্রকাশের মাধ্যমে। যেটি দেখে অনুমান করা যায়, নানামাত্রিক চরিত্রে ধরা দেবেন নিশো। ছবিতে তার থাকছে সুড়ঙ্গ খোঁড়ার কাজ। আর অন্য অবতারে নিশোকে পাওয়া যাবে আইটেম গানটিতে, ফারিয়ার নাচের তালে তালে। নাজিম উদ দৌলার গল্প ও চিত্রনাট্যে ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট