মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার সময় পথেই প্রাণ হারালেন আয়েশা বিবি


মঙ্গলবার,১৩/০৬/২০২৩
228

শ্রী মনোজ কুমার বর্মন: সদ্য ঘোষণা হয়েছে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন ২০২৩। দিকে দিকে বেজে উঠেছে নির্বাচনী দামামা। ভোটের ময়দানে লড়াইয়ের এখনো অনেক দিন বাকি, আশা করেছিলেন আসন্ন পঞ্চায়েত নির্বাচনে চোখে চোখ রেখে প্রতিপক্ষের সঙ্গে লড়াই করবেন কিন্তু তার আগেই জীবন যুদ্ধে হেরে গেলেন বছর পঞ্চাশের আয়েশা বিবি। মঙ্গলবার এই মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকলো গোসাইরহাট বাজার এর নিকটস্থ বাউদিয়ার বাজারবাসী। পুরো ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শীদের মতে, মঙ্গলবার বেলা বারোটা নাগাদ নিজের ছেলেকে নিয়ে স্কুটারে চেপে শীতলকুচি বিডিও অফিসের দিকে যাচ্ছিলেন, উদ্দেশ্য ছিল CPIM এর পক্ষ থেকে পঞ্চায়েত পদপ্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দেওয়া। কিন্তু শেষ রক্ষা হলো না, তার আগেই মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন খলিসামারি অঞ্চলের ১৪৫ নং বুথের সিপিআইএম কর্মী আয়েশা বিবি।

মৃতার ভাই সংবাদমাধ্যমকে জানান, দুর্ঘটনার পর তিনি তার ভাগ্নের কাছ থেকে একটি ফোন পান, এবং সেই ফোন থেকেই তিনি জানতে পারেন তার দিদির পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। তিনি আরো জানান, গতকাল সোমবার কিছু ব্যক্তিগত সমস্যার জন্য মনোনয়নপত্র জমা দিতে পারেননি। তাই আজকে সকাল বেলা তার দিদি ছেলেকে সঙ্গে নিয়ে বেরিয়ে পড়েছিলেন শীতলকুচি বিডিও অফিসের উদ্দেশ্যে। গোসাইর হাটের কাছাকাছি বাউদিয়ার বাজারে এসে নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই রাস্তার উপরে পড়ে যান, সঙ্গে সঙ্গে একটি ডাম্পার তার মায়ের মাথার উপর দিয়ে বেরিয়ে যায়।
সঙ্গে সঙ্গে শিতলকুচি থানা থেকে ঘটানাস্থলে ছুটে আসেন শিতলকুচি থানার ওসি মৃত্যুঞ্জয় চক্রবর্তী। কিছু সময়ের জন্য রাস্তায় জানজট সৃষ্টি হলে বিশাল পুলিশ বাহিনী অবস্থা নিয়ন্ত্রণে আনে। পুলিশের তরফে জানানো হয়, ময়নাতদন্তের জন্য দেহ মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে।

আমাদের সংবাদমাধ্যমের মাধ্যমে, গোঁসাইরহাট এরিয়া কমিটির জেনারেল সেক্রেটারি শ্রী নারায়ণ বর্মন তিনি তার গভীর শোক ব্যক্ত করেছেন। তিনি জানিয়েছেন ইতিমধ্যে শীতলকুচি থানায় CPIM এর তরফ থেকে একটি অভিযোগ জানানো হয়েছে। দল বিপদে আপদে মৃত আয়েশা বিবির পরিবারের পাশে আছে বলেও তিনি জানান।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট