রক্তপাতহীন ভোট করাই লক্ষ্য প্রশাসনের। নিশ্চিত করতে চাইছেন প্রশাসনিক প্রধান


বৃহস্পতিবার,১৫/০৬/২০২৩
823

মনোনয়নের শেষদিনে চোপড়া, ইসলামপুর ও ভাঙড়ের হিংসার ঘটনা নিয়ে বিরোধীদের উস্কানিকেই দায়ি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বলেন, এই ঘটনা গুলির সঙ্গে তৃণমূল যুক্ত নয়। হিংসার ঘটনা রুখতে কড়া ফের একবার কড়া হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী।পুলিশকে কড়া ব্যবস্থা নিতে বললেন। অশান্তিতে যুক্তদের একেবারে রেয়াত নয়, বললেন মমতা।
মনোনয়নের শেষদিনেও দেখতে হল অশান্তি। রাজ্যের একাধিক জায়গায় ছড়ায় অশান্তি। চোপড়া ও ইসলামপুরে ব্যাপক অশান্তি।আগের দিনের মতো ফের অশান্তি ভাঙড়ে। দুষ্কৃতীর গুলিতে প্রাণ যায় এক ISF কর্মীর। হিংসা রোখা গেল না মনোনয়নের শেষদিনে। সব ঘটনায় কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ডায়মন্ড হারবারে মুখ্যমন্ত্রীর কড়া হুঁশিয়ারি দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন বরদাস্ত করা হবে না অপরাধীদের।

তৃণমূল যাদের টিকিট দেয়নি তারা গতকাল পর্যন্ত টিকিট চেয়েছিল।তাদের কার্যকলাপে সন্তুষ্ট নয় দল।পার্টি যাকে তাকে এবার টিকিট দেয়নি। দুই-একটি এদিক-ওদিক হতে পারে। ৯৮ শতাংশ ক্ষেত্রে গ্রহণযোগ্যতা দেখে প্রার্থী বাছাই করেছে। তাদের টিকিট দিলে সমালোচনার মুখে পড়তে হতো তৃণমূলকে। তাদেরকেই টিকিট দেয়নি শাসক দল। টিকিট না পেয়ে অশান্তিতে ইন্ধন দিচ্ছে অনেকে। কিছু ঘটনায় সামনে আসছে তাদের নাম। তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।পুলিশকে সেই নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। অশান্তিতে যারা যুক্ত তাদের রেয়াত নয়।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট