একুশে প্রস্তুতি শহরজুড়ে গীতাঞ্জলি ক্যাম্প পরিদর্শনে অভিষেক


বুধবার,১৯/০৭/২০২৩
907

বিভিন্ন জেলা থেকে তৃণমূল কংগ্রেসের কর্মীরা কলকাতায় আসতে শুরু করেছেন। সল্টলেক স্টেডিয়াম, নেতাজি ইন্ডোর স্টেডিয়াম, গীতাঞ্জলি স্টেডিয়াম সহ একাধিক ক্যাম্পে তাদের থাকা খাওয়ার ব্যবস্থা করেছে তৃণমূল নেতৃত্ব। উত্তরবঙ্গের অনেক জেলা থেকে ট্রেনে করে শিয়ালদহ ও হাওড়া স্টেশনে এসে পৌঁছান তৃণমূলের কর্মী সমর্থকরা। সেখান থেকে নির্দিষ্ট ক্যাম্পে পৌঁছে যান। গীতাঞ্জলি স্টেডিয়ামে তৃণমূল ক্যাম্প পরিদর্শন করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কথা বলেন দলীয় কর্মীদের সঙ্গে। কোথায় কি ব্যবস্থা নিতে হবে দলের নেতৃত্বকে নির্দেশ দেন অভিষেক।

যারা একুশে জুলাই সমাবেশে যোগ দেওয়ার জন্য কলকাতায় এসে পৌঁছেছেন তাদের থাকার যাতে কোন অসুবিধা না হয় তা দেখতে বলেন দায়িত্বপ্রাপ্ত নেতাদের।
এদিকে ধর্মতলায় একুশে জুলাই এর মঞ্চ বাধার কাজটাই শেষ। শেষ পর্যায়ে তুলির টান দেয়া চলছে। বুধবার সন্ধ্যায় তৃণমূল নেতৃত্ব ঘুরে দেখেন মঞ্চের কাজ। পুলিশ কর্তারাও মঞ্চ বাধার কাজ ও সামগ্রিক পরিবেশ ঘুরে দেখেন। কলকাতা পুলিশ কমিশনার বিনিত গোয়েল মঞ্চ পরিদর্শন করেন। ঐদিন ট্রাফিক ব্যবস্থা থেকে শুরু করে পুলিশ মোতায়েন সমস্ত কিছুই খতিয়ে দেখেন তিনি। একুশে জুলাই এর কি সামলাতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান পুলিশ কমিশনার।
এদিকে বুধবার রাতের ট্রেনেও বিভিন্ন দূর-দূরান্তে জেলার তৃণমূলের কর্মীরা কলকাতায় এসে পৌঁছান। শিয়ালদা ও হাওড়া স্টেশনে বিশেষ ক্যাম্প খোলা হয়েছে। নেতাদের দায়িত্ব দেয়া হয়েছে সারারাত থেকে কর্মীদের যথাযথ ক্যাম্পে পৌঁছে দেওয়ার। ২১ জুলাই সভার চূড়ান্ত প্রস্তুতি এখন শহরে সর্বত্রই।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট