খবর রটেছে, কুশা নাকি প্রেম করছেন অর্জুন কাপুরের সঙ্গে


রবিবার,২৭/০৮/২০২৩
167

কিছুদিন ধরে গণমাধ্যমের খবর – অর্জুন কাপুর আর মালাইকা অরোরা নাকি আলাদা হয়ে গিয়েছেন। এবার নতুন খবর রটছে – কুশা’র প্রেমে মজেছেন বনি কাপুর তনয়। জানা গেছে, কয়দিন আগেই স্বামী জোরওয়ার আলুওয়ালিয়ার কাছ থেকে বিবাহবিচ্ছেদ নিয়েছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কপিলা। এতে করে ভাঙে তার ছয় বছরের বিবাহিত জীবন। এরপর থেকেই কুশা’র জীবনে একের পর এক বিপত্তি। বিয়ে ভাঙার কারণে কুশাকে একা দায়ী করে তীব্র আক্রমণ চালাতে থাকে নেটিজেনদের একটা অংশ ‘মাসাবা মাসাবা’ তারকার ওপর। সেটা নিয়ে ওই সময় মুখও খুলেছিলেন জোরাওয়ার। আর এবার কুশা’র ওপর চাপলো মালাইকা আর অর্জুনের সম্পর্কে তৃতীয় ব্যক্তি হিসেবে প্রবেশের অভিযোগ।

খবর রটেছে, কুশা নাকি প্রেম করছেন অর্জুন কাপুরের সঙ্গে। মানে মালাইকার সঙ্গে সম্পর্ক ভেঙে কুশার সঙ্গে প্রেম করছেন অর্জুন। আর এই খবর ছড়িয়ে পড়তেই নিজের ব্রডকাস্ট চ্যানেলে মুখ খুললেন কুশা। লিখলেন, রোজ নিজের ব্যাপারে ফালতু সব খবর পড়ছি, মনে হচ্ছি নিজের কাছে নিজেরই একটা ফর্মাল ইন্ট্রোডাকশন করাতে হবে। কুশা আরও লেখেন, নিজের ব্যাপারে নিজেই যখন এই খবরগুলো পড়ি আমার মনে হয় এসব কথা আমার মায়ের কানে যেন না পৌঁছুয়।

এমনিতেই দিনকয়েক ধরে হাওয়ায় ভাসছে অর্জুন আর মালাইকা নাকি আলাদা হয়ে গিয়েছেন। অর্জুন সপ্তাহান্তে একা সময় কাটানোর ছবি দেওয়ার পর থেকে সেই খবর যেনো আগুনের মতো ছড়াচ্ছে। সম্প্রতি করণ জোহরের বাড়িতেও একসঙ্গে দেখা যায় কুশা আর অর্জুনকে। যদিও সেখানে আরও উপস্থিত ছিলেন তন্ময় ভাট, নিহারিকা এনএম, সুমুখী সুরেশ, ড্যানিশ সাইত এবং বেদান্ত লাম্বার মতো কনটেন্ট ক্রিয়েটররা। কুশাকে করণ জোহরের শো ‘কফি উইথ করণ’ এর সাত নম্বর সিজনেও দেখা গিয়েছিল।

জানা গেছে, কাজের সূত্রে, কুশাকে পরবর্তীতে ‘সুখী’তে (Sukhee) দেখা যাবে। এতে অভিনয় করেছেন শিল্পা শেট্টি এবং অমিত সাধ। এটি ২২ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর সঙ্গে পরবর্তীতে তাকে দেখা যাবে ভূমি পেডনেকার, শেহনাজ গিল, ডলি সিং এবং শিবানী বেদির সঙ্গে ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ ছবিতেও। যার প্রযোজক রিয়া কাপুর। ছবির প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট