সন্তানদের বাবা না লাগলেও স্বামী চান সুস্মিতা


রবিবার,২৭/০৮/২০২৩
223

প্রায়শঃ প্রেম রোম্যান্সের খবরে আলোচনায় আসেন বলিউড তারকা সুস্মিতা সেন। কয়েক মাস আগেও তার প্রেম নিয়ে উত্তাল হয়ে ওঠে নেট দুনিয়া। আইপিএলের সাবেক নির্বাহী ললিত মোদির সঙ্গে তার অন্তরঙ্গ ছবির পোস্ট নিয়ে শুরু হয় ব্যাপক জল্পনা। নীরবতা ভেঙে সুস্মিতা জানিয়ে দেন তিনি আপাতত সিঙ্গেল। কিন্তু বর্তমানে তিনি বিয়ে করতে চাইছেন। এতে তার মেয়েদের নাকি সায় নেই। জানা গেছে, তারা চাচ্ছে না সাবেক এই মিস ইউনিভার্স বিয়ে করুক। তাই এবার প্রকাশ্যে মেয়েদের নামে অভিযোগ আনলেন তিনি।

এই প্রসঙ্গে সুস্মিতা বলেন, আমার মেয়েদের জীবনে যেহেতু কোনোদিন বাবা ছিল না, তাই ওদের বাবার প্রয়োজনীয়তা নেই। আমি যদি এখন ওদের বলি যে বিয়ে করতে চাই, তাহলে ওরা চোখ বড় বড় করে জিজ্ঞেস করে কেন ? কী দরকার ? আমাদের বাবা চাই না; কিন্তু আমার তো স্বামী চাই। তাতে ওদের কিছু যায় আসে না। ওদের কাছে আমার বাবাই সব। নানা আছে, তার মানে একজন বাবার মতো ফিগার রয়েছে তাদের কাছে। তিনি আরও জানান, ২৪ বছর বয়সে জীবনের সব থেকে শ্রেষ্ঠ সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু মা হওয়ার পরে সবকিছুই কেমন যেনো বদলে গেছে তার জীবনে। ২৪ বছর বয়সে প্রথম সন্তান রেনেকে দত্তক নেন তিনি। এরপর ২০১০ সালে দ্বিতীয় সন্তান আলিশাকে তার জীবনে নিয়ে আসেন সুস্মিতা।

জানা গেছে, অসুস্থতা পেরিয়ে বর্তমানে কাজে মনোযোগ দিয়েছেন সুস্মিতা। ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘তালি’। এতে ভারতীয় সমাজকর্মী গৌরী সাওয়ান্তের চরিত্রে অভিনয় করেছেন তিনি।ওটিটি প্ল্যাটফর্ম জিও সিনেমাতে মুক্তি পাওয়া এই ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন অঙ্কুর ভাটিয়া, ঐশ্বরিয়া নরকার, হেমাঙ্গী কবি, সুব্রত জোশী, কৃত্তিকা দেও, নীতিশ রাঠোর, মীনাক্ষী চুগ, শান কক্কর প্রমুখ। এটি পরিচালনা করেছেন রবি যাদব।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট