প্রেমিককে সামনে এনে আলোচিত হলেন ভূমি!


রবিবার,২৭/০৮/২০২৩
275

বলিউডি অভিনেত্রী ভূমি পেডনেকার প্রেমে জড়িয়েছেন – বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন চলছে। শোনা যাচ্ছে, নির্মাতা ও ব্যবসায়ী যশ কাটারিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই আলোচিত অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বিভিন্ন অনুষ্ঠানে এই নির্মাতা ও অভিনেত্রী জুটি বেঁধে হাজির হচ্ছেন। যদিও এখন পর্যন্ত তারা গণমাধ্যম বা নিজেদের সোশ্যাল মিডিয়া সম্পর্ক নিয়ে কোনো বার্তা দেননি। কিন্তু ভূমি এবার গুঞ্জনের পালে হাওয়া লাগিয়ে নিজের প্রেমিককে সামনে এনেছেন। এটা দেখে তার অনুরাগীরা মনে করছেন হয়তো শীঘ্রি নিজেদের সম্পর্ক নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তারা।

গেলো বৃহস্পতিবার (১৭ আগস্ট) ভূমি ইনস্টগ্রামে একটি ছবি পোস্ট করে যশকে জন্মদিনের শুভেচ্ছা জানান। ছবিতে ভূমি ও যশকে একটি রেস্তোরাঁয় খাবার টেবিলে দেখা যায়। ছবিতে একপাশে ভূমি এবং অন্য পাশে যশকে কেক কাটতে দেখা যাচ্ছে। আর ওই ছবিটি পোস্ট করে ভূমি ক্যাপশনে লিখেছেন, ‘ওজি রাজাকে জন্মদিনের শুভেচ্ছা।’ আর এতেই নানা হিসাব মেলাতে শুরু করেছেন নেটিজেনরা। পাশাপাশি ভূমির ইনস্টাগ্রাম শুভেচ্ছা বার্তায় ভরে গেছে। এমনকি অনেকেই তাদের বিয়ের পিঁড়িতে দেখার অপেক্ষায় আছেন বলেও মন্তব্য করেছেন।

উল্লেখ্য, কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ের রিসেপশনে একসঙ্গে হাজির হওয়ার পর থেকেই ভূমি – যশের প্রেম চর্চা শুরু হয়। সেখানে তাদের একসঙ্গে কাটানো মুহূর্তের ছবি প্রকাশ পেতেই ভাইরাল হয় নেটদুনিয়ায়। এছাড়াও এই জুটির বিভিন্ন জায়গায় সময় কাটানো এবং ডিনার করার বেশকিছু ছবিও আলোচনার জন্ম দেয়। যদিও এতদিন বিষয়টি নিয়ে মুখে কুঁলুপ এঁটেই ছিলেন ভূমি।

এদিকে প্রেম নিয়ে শিরোনামের আসার পাশাপাশি বেশ কয়েকটি ছবির কাজ নিয়েও আলোচনায় রয়েছেন ভূমি। সামনেই তিনি ‘দ্য লেডি কিলার’ ছবিটি নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হবেন। নারী প্রধান এই ছবিটি ঘিরে ভূমি ভক্তদের আগ্রহও রয়েছে তুঙ্গে। এছাড়া চলতি বছরই ভূমিকে দেখা যাবে শেহনাজ গিল, ডলি সিং ও কুশা কপিলার ‘থ্যাক ইউ ফর কামিং’ নামের একটি। করণ বুলানির পরিচালনায় এটির চিত্রনাট্য লিখেছেন রাধিকা আনন্দ ও প্রশস্তি সিং।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট