সরে গেলেও সোনা’তে ছোঁয়া থাকবে প্রিয়াঙ্কা’র


রবিবার,২৭/০৮/২০২৩
337

হিন্দি চলচ্চিত্রের তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলিউড ছাড়িয়ে সুদূর হলিউডে নিজের আসন গেড়েছেন। এই অভিনেত্রীকে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক, মানবিক ও ব্যবসায়িক কাজেও সরব দেখা যায়। দুই বছর আগে যৌথ উদ্যোগে মার্কিন মুলুকে ‘সোনা’ নামের একটি রেস্তোরাঁ খুলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে রেস্তোরাঁর মালিক হিসেবে খ্যাতি লাভ করার পরেও হঠাৎ করেই রেস্তোরাঁ ব্যবসা থেকে সরে এলেন তিনি।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, বর্তমানে রেস্তোরাঁর ব্যবসা থেকে সরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার মুখপাত্রের পক্ষ থেকে এক বিবৃতি জারি করে এই খবর নিশ্চিত করা হয়েছে। সেই বিবৃতিতে স্পষ্ট জানানো হয়েছে, যে কোনো ব্যবসা শুরু করাই ক্যারিয়ারে ভীষণ গুরুত্বপূর্ণ তথা গর্বেরও। ‘সোনা’র পথ চলার ক্ষেত্রে প্রিয়াঙ্কার অবদানও ঠিক সেরকমই। দেশি হেঁশেলের রান্নার গল্প ওর গল্প বলার মধ্যে দিয়ে একাধিকবার ফুটে উঠেছে।

জানা গেছে, প্রিয়াঙ্কার বিজনেস পার্টনার মনীশের পক্ষ থেকেও বলা হয়েছে, প্রিয়াঙ্কা রেস্তোরাঁর মালিকানা থেকে সরলেও ওর ছোঁয়া সোনাতে রয়েই যাবে। এই পরিবারের একজন সে। কিন্তু ঠিক কী কারণে রেস্তোরাঁ থেকে সরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া, সেটা এখনও জানা যায়নি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট