স্কুলের ৫ তলার ছাদ থেকে পড়ে দশম শ্রেণীর ছাত্রের রহস্য মৃত্যু


মঙ্গলবার,০৫/০৯/২০২৩
4642

কসবার স্কুলের ৫ তলার ছাদ থেকে পড়ে দশম শ্রেণীর ছাত্রের রহস্য মৃত্যু। প্রাথমিকভাবে যেটা জানা গিয়েছে প্রজেক্ট জমা দিতে না পারায় তাকে মানসিক চাপ দেওয়া হয়েছিল। ঘটনাটি ঘটেছে দুপুর দুটো নাগাদ কসবা থানার অন্তর্গত রথতলার সিলভার পয়েন্ট হাই স্কুলে।

স্কুল ও পরিবার সূত্রে খবর, ছাত্রের নাম শেখ শান। কসবার এক বেসরকারি স্কুলের দশম শ্রেণির পড়ুয়া। সোমবার তার প্রজেক্ট জমা দেওয়ার কথা ছিল। কিন্তু একটি প্রজেক্টের খাতা সে নিয়ে যায়নি। যার জেরে ক্লাসের দুই শিক্ষিকা তাকে বকাঝকা করেন বলে খবর। এমনকী, কান ধরে দাঁড়িয়ে থাকতে বলা হয়েছিল শেখ শানকে। এরপর সে ক্লাস থেকে বেরিয়ে যায় বলে পরিবারের দাবি। কেন স্কুলের নিরাপত্তারক্ষীরা ছাত্রের গতিবিধির দিকে নজর রাখল না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন পড়ুয়ার পরিবার।

পরিবারের আরও অভিযোগ, প্রথমে স্কুল থেকে বলা হয়েছিল তাদের ছেলে সিঁড়ি থেকে পরে গিয়েছে। মুকুন্দপুরের বেসরকারি হাসপাতালে তাকে ভরতি করা হয়েছে। পরিবারের লোক সেখানে পৌঁছে জানতে পারেন তাদের ছেলের মৃত্যু হয়েছে। তবে পরিবারের দাবি, ৫ তলা থেকে পড়লে ছেলের হাড় ভাঙার কথা। কিন্তু তার সারা শরীরে কোনও চোট নেই। শুধুমাত্র নাক-মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। এনিয়ে স্কুলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে ছাত্রের মৃত্যুর ঘটনায় স্বাভাবিকভাবে রহস্য দানা বাঁধছে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট