সামাজিক যোগাযোগ মাধ্যমে যুক্ত হলেন নয়নতারা


মঙ্গলবার,০৫/০৯/২০২৩
302

দক্ষিণী চলচ্চিত্র শিল্পের লেডি সুপারস্টার নয়নতারা। এই তারকার ব্যক্তিগত ও পেশাগত উভয় জীবন নিয়ে উৎসাহী তার ভক্ত – শুভাকাঙ্ক্ষীরা। যদিও তিনি অবশ্য সামাজিকমাধ্যম থেকে দূরে থাকতেই বেশি ভালোবাসেন। তবে বৃহস্পতিবার (৩১ আগস্ট) ভক্তদের বিশেষ উপহার দিলেন নয়নতারা। ওইদিন এই তারকা অভিনেত্রী নাম লেখালেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে। তাতে যুক্ত হতে না হতেই সাত লাখের বেশি ফলোয়ার হয়ে গেছে নয়নতারা’র।

জানা গেছে, ইনস্টাগ্রামে নজর কেড়েছে নয়নতারা’র প্রথম পোস্টও। শুরুর পোস্টেই তার সঙ্গী দুই সন্তান। যেখানে সাদা পোশাকে দুই কোলে দুই ছেলে, উইর ও উলগকে নিয়ে হেঁটে আসছেন নয়নতারা। তিনজনেরই চোখে কালো চশমা। রিলে ব্যবহার করেছেন রজনীকান্তের ‘জেলার’ সিনেমার ‘আলাপ্পারা’ থিম সংটি। অভিনেত্রীর পোস্টে কমেন্ট করে স্বাগত জানালেন তার স্বামী নির্মাতা ভিগনেশ শিবান।

আসছে ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অ্যাটলি কুমার নির্মিত নয়নতারা অভিনীত ‘জওয়ান’ ছবিটি। এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। সেই ছবি নিয়ে যখন উত্তেজনা তুঙ্গে, তার ট্রেলার মুক্তির আবহেই ইনস্টাগ্রামে যুক্ত হলেন নয়নতারা।ছবিটির ট্রেলার মুক্তির পর সেগুলোও নিজের প্রোফাইলে শেয়ার করেছেন তিনি। লেখেন, আমার প্রিয় অভিনেতার সঙ্গে আমার প্রথম ছবি। সেই পোস্ট নয়নতারা ট্যাগ করেন শাহরুখ খানকেও।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট