কলকাতা শহরে দ্বিতীয় গেমিং এক্সপিরিয়েন্স স্টোর চালু


শনিবার,১৬/০৯/২০২৩
636

ডেল টেকনোলজিস এবং এলিয়েনওয়্যার আজ ভারতে দ্বিতীয় গেমিং এক্সপেরিয়েন্স স্টোর উন্মোচন করলো। এটি কলকাতার ই-মলে অবস্থিত। স্টোরটি অত্যাধুনিক ডিজাইন বৈশিষ্ট্য, ইন্টারেক্টিভ জায়গা এবং গেমারদের একটি নিমগ্ন অভিজ্ঞতা প্রদানের জন্য পণ্য প্রদর্শনের একটি নিখুঁত মিশ্রণ। নতুন স্টোরটি ভারতীয় গেমিং সম্প্রদায়ের প্রতি ডেল-এর প্রতিশ্রুতিকে আরও শক্তিশালী করে এবং তাদের সর্বশেষ ডিভাইসগুলির সাথে প্রথম-শ্রেণীর অভিজ্ঞতা প্রদান করে। রাজ কুমার ঋষি, ভাইস প্রেসিডেন্ট এবং ম্যানেজিং ডিরেক্টর, কনজিউমার অ্যান্ড স্মল বিজনেস, ডেল টেকনোলজিস ইন্ডিয়া এবং অতুল মেহতা, সিনিয়র ডিরেক্টর এবং জেনারেল ম্যানেজার, ইন্ডিয়া কনজিউমার চ্যানেল, ডেল টেকনোলজিস ইন্ডিয়া, স্টোরের উদ্বোধন করেন।

রাজ কুমার ঋষি, ভাইস প্রেসিডেন্ট এবং ম্যানেজিং ডিরেক্টর, কনজিউমার অ্যান্ড স্মল বিজনেস, ডেল টেকনোলজিস ইন্ডিয়া, বলেন, “ভারতে গেমিং ইন্ডাস্ট্রি ক্রমবর্ধমান এবং বিপুল সংখ্যক মানুষের জীবন ও কর্মজীবনের উপায় হয়ে উঠছে। ডেল এবং এলিয়েনওয়্যার গেমিং অভিজ্ঞতার বিকাশ এবং উদ্ভাবনের ক্ষেত্রে সর্বদা এগিয়ে রয়েছে। “কলকাতার নতুন গেমিং এক্সপেরিয়েন্স স্টোর এলিয়েনওয়্যার ব্র্যান্ডের উত্তরাধিকারকে আরও শক্তিশালী করে, পাশাপাশি এটিকে ই-স্পোর্টস গেম লিগ এবং গেমিং উৎসাহীদের জন্য একটি গন্তব্য করে তোলে।”
দিল্লির গেমিং এক্সপেরিয়েন্স স্টোরের মতোই, কলকাতার গেমিং এক্সপেরিয়েন্স স্টোর তার সৃজনশীল ডিজাইন বৈশিষ্ট্য এবং অত্যাধুনিক প্রযুক্তিগুলিকে একত্রিত করে খেলোয়াড়দের নিমগ্ন গেমিংয়ের আকর্ষণীয় জগতে নিমজ্জিত করতে। “ব্যাটল জোন” হল সেই জায়গা যেখানে খেলোয়াড়রা ল্যাপটপ, ডেস্কটপ এবং আনুষাঙ্গিক সহ সমগ্র গেমিং ইকোসিস্টেম পরীক্ষা করার সময় যুদ্ধে লিপ্ত হবে।
কলকাতা এবং আশেপাশের অঞ্চলের গেমারদের এখন শহরে একটি নতুন গন্তব্য হয়েছে যেখানে তারা সর্বশেষ শিরোনামগুলিতে সীমাহীন অ্যাক্সেস উপভোগ করার জন্য একটি আরামদায়ক পরিবেশ সহ একটি ভবিষ্যত পরিবেশ পাবে৷ এই সমস্ত কিছুই গেমারদের মাথায় রেখে ডিজাইন করা হয়েছে, এক জায়গায় একটি সম্পূর্ণ গেমিং ইকোসিস্টেম তৈরি করা হয়েছে ৷

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট