অসমে সমাবেশে যাওয়ার পথে মমতাকে দেখে স্লোগান বিজেপির


বৃহস্পতিবার,১৮/০৪/২০২৪
41

অসমের শিলচরে মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী জনসভায় যোগ দেন। তিনি যখন নির্বাচনী জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন তখন বিজেপি কর্মী সমর্থকরা তাকে দেখে স্লোগান দিতে থাকে। এই নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ওরা আমাকে দেখে ভুত দেখে। এবার বাংলার পাশাপাশি অসমের চারটি লোকসভা কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করছে তৃণমূল কংগ্রেস। এছাড়া মেঘালয়ের তুরা লোকসভা কেন্দ্রে প্রতিদ্বন্দিতা করছে। পশ্চিমবঙ্গের বাইরে এই প্রথম এবারের লোকসভা ভোটে নির্বাচনী জনসভা করলেন মমতা। তৃণমূল সুপ্রিমো যখন জনসমাবেশে যোগ দিতে যাচ্ছিলেন বিজেপি কর্মী সমর্থকরা স্লোগান দিতে থাকে। অসমের মাটিতেও তৃণমূলের এই জনজোয়ার দেখে যে বিজেপি ভয় পেয়েছে তার প্রতিফলন এই শ্লোগান বলে মনে করছে তৃণমূল। আর মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে কটাক্ষ করে বলেছেন ওরা ভুত দেখছে। এদিনে নির্বাচনী জনসভায় তৃণমূল সুপ্রিমো বলেন, অসমের মানুষ ভরসা করুন, একবার দেখুন কত কিছু দিই ।
অসমের চারটি লোকসভা কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করছে তৃণমূল কংগ্রেস। এই চার লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থীদের জয়ী করার আহ্বান জানালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শিলচরের নির্বাচনী জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, একবার অসমের মানুষ আমাদের ভরসা করুন দেখুন কত কিছু দিই। আগামী বিধানসভা নির্বাচনে অসমে সব আসনে লড়াই করবে তৃণমূল, শিলচরে নির্বাচনী জনসভা থেকে ঘোষণা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। মমতা বলেন, তৃণমূল জিতলে এনআরসি হবে না, সি এ এ হবে না। বিজেপি আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘ভারতবর্ষটা ডিটেনশন ক্যাম্প বানিয়ে দিয়েছো, জেলখানা বানিয়ে দিয়েছো।” বিজেপিকে আক্রমণ মমতার।
মমতা বন্দ্যোপাধ্যায় বলেন অসমের মেয়েরা লক্ষ্মীর ভান্ডার পায় না, বাংলার মেয়েরা পায়। অসমে অত্যাচারিত হলে বাংলা সবসময় পাশে থাকে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট