আমার মতো অনেকেই নিতম্ব দেখেননি : নোরা ফাতেহি


বৃহস্পতিবার,২৫/০৪/২০২৪
360

বলিউডের বোম্ব শেল, নোরা ফাতেহি, প্রথমে ছিলেন একজন আইটেম গার্ল। তিনি নাচের মাধ্যমে শুরু করেন তার অভিযান। এরপর তার পেছনে ফিরে তাকানোর প্রয়াস হয়নি, বরং তার জনপ্রিয়তার শীর্ষে তাকে পাওয়া যায়। সাম্প্রতিক সময়ে, নোরা ফাতেহি অনেক বার মন্তব্য করেছেন সামাজিক মাধ্যমের শিরোনামে। এবার তিনি মন্তব্য করেছেন পাপারাজ্জিদের নিয়ে।

বিমানবন্দর, রেস্তোরাঁ, ক্যাফে – সেলিব্রেটিরা যেখানেই যাবেন, সেখানেই পাপারাজ্জিরা দেখা যায়। তাদের লক্ষ্যে অভিনেতাদের ছবি তোলা। এখন নোরা ফাতেহির উপর তাদের আকৃষ্টি বেশি দেখা যায়। একটি সাক্ষাৎকারে তিনি জানান, অনেক সময় ছবি শিকারিরা শরীরের বিভিন্ন অংশের উপর ক্যামেরা ফোকাস করে। তার মতে, এটা একটি অস্বাভাবিক প্রথা।

নোরা ফাতেহি বলেছেন, “আমার মতো অনেকেই নিতম্ব দেখেননি। আমার ক্ষেত্রেই নয়, অন্য অভিনেত্রীদেরও এটা হয়। কিছুটা বিরক্তিকর হতে পারে, কিন্তু এটা আমাদের পেশার অংশ। আমাদের পরিচিতি ও সামাজিক মাধ্যমে আমাদের দেখা হচ্ছে আমাদের শরীরের বেশিরভাগ ব্যাগার নয়, তবে সেটা আমাদের কাজে সাহায্য করে। এটা কামেরার নিজস্ব উদ্দেশ্যের পরিচিতির মতো হয়ে থাকে।”

তার মতে, শরীরের কারণে বারবার আলোচনা হয় তবে এটা কোনও ছুতমার্গের প্রমাণ নয়। তার মতে, তার শরীর সুন্দর এবং তিনি তার শরীরের সম্পত্তি ও অবিলম্বে তার গর্ব করেন। নোরা ফাতেহি স্পষ্ট করেছেন, ছবি শিকারিদের এই প্রবণতা প্রকারভাবে ভুল, তবে সেটা একটি আলাদা আলোচনার বিষয়। তিনি একটি বিশ্বাস ধারণ করেন যে, এই প্রকারের আকৃষ্টি একে অপরের শিক্ষা দেওয়ার মাধ্যম হিসেবে ব্যবহৃত হতে পারে না।

একজন সাক্ষাত্কারকারীর মতে, নোরা ফাতেহি বলেছেন, “বলিউডে আমার সফর নিয়ে মানুষ বেশি সহানুভূতি প্রদান করে। তারা কাজের সাথে সংস্থার মানে ও সম্মান দেওয়ার চেষ্টা করেন।” শেষে, নোরা ফাতেহি বলেছেন, “একজন ছবি শিকারীর প্রতি বিশেষ সতর্কতা দেওয়া উচিত, কারণ তারা বাস্তবিকতার চিত্র প্রতিনিধিত্ব করে না।”

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট