ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি ও সুদক্ষ জাতীয় কংগ্রেস নেতা স্বর্গীয় প্রণব মুখার্জীর স্মরণ সভা অনুষ্ঠিত

উত্তর ২৪ পরগনা :: 6 সেপ্টেম্বর, রবিবার বেলা 3 ঘটিকায় হাদিপুর ঝিকরা (2) আঞ্চলিক কংগ্রেস কার্যালয়ে হাড়োয়া ব্লক (2) কংগ্রেসের অসংগঠিত শ্রমিক সংঘ ও AICW হাড়োয়া ব্লক (2) এবং হাদিপুর ঝিকরা (2)অঞ্চল কংগ্রেস কমিটির সম্মিলিত উদ্যোগে ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি ও সুদক্ষ জাতীয় কংগ্রেস নেতা স্বর্গীয় প্রণব মুখার্জীর স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এই মহতী স্মরণ সভায় ভারতরত্ন প্রাপক প্রাক্তন রাষ্ট্রপতি ও কেবিনেট মন্ত্রী স্বর্গীয় প্রণব মুখার্জীর আত্মার শান্তি কামনা করে তাঁর প্রতি শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। পাশাপাশি সভায় অসংগঠিত শ্রমিক দের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরে চার দফা দাবি পত্র অনলাইনে জমা দেওয়ারও ব্যবস্থা করা হয়।

এই সভায় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ প্রদেশ যুব কংগ্রেসের মিডিয়া সেলের সদস্য মাননীয় ইমরান তরফদার , কংগ্রেসের অসংগঠিত শ্রমিক সংঘের পশ্চিমবঙ্গ রাজ্যের সাধারণ সম্পাদক মাননীয় মোক্তার আহমেদ ,উত্তর 24 পরগনার জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক মাননীয় অনিমেষ দাস , কংগ্রেসের অসং গঠিত শ্রমিক সংঘের উত্তর 24 পরগনার জেলা সভাপতি মাননীয় ওয়ারিস আলী মৃধা, জাতীয় কংগ্রেসের উত্তর 24 পরগনার জেলা সম্পাদক মাননীয় এম.এইচ.তোতা , রাজ্য কৃষাণ কংগ্রেসের সম্পাদক মাননীয় মনিরুজজামান মিস্টার ,অসংগঠিত শ্রমিক সংঘের রাজ্য কমিটির সদস্যা তাহারিমা বেগম ,অসংগঠিত শ্রমিক সংঘের হাড়োয়া (2) ব্লক সভাপতি মাননীয় তরিকুল সর্দার , হাদিপুর ঝিকরা (2)অঞ্চল কংগ্রেস সভাপতি মাননীয় রাজা মন্ডল , AICW হাড়োয়া (2) ব্লক সভাপতি এবং হাদিপুর ঝিকরা (2)অঞ্চল যুব কংগ্রেস সভাপতি মাননীয় ফিরোজ খান ওরফে সাচ্চু, হাদিপুর ঝিকরা (2)অঞ্চল কংগ্রেসের পর্যবেক্ষক মাননীয় হাফিজুল ইসলাম , দেগঙ্গা (1)ব্লক কৃষাণ কংগ্রেসের সভাপতি মাননীয় হাবিবুর রহমান , দেগঙ্গা ব্লক (2)কৃষাণ কংগ্রেসের সভাপতি মাননীয় মহিদুল ইসলাম বৈদ্য ,উত্তর 24 পরগনা জেলা যুব কংগ্রেসের সহ সভাপতি মাননীয় নাজিবুল হক, চাপাতলা অঞ্চল কংগ্রেস সভাপতি মাননীয় সফিকুল ইসলাম , চটকাবেড়িয়া বুথ কমিটির সভাপতি মাননীয় সফিকুল মন্ডল , সেকান্দার নগর বুথ কমিটির সভাপতি মাননীয় আশরাফ মন্ডল ও সেকান্দার নগর বুথ কমিটির যুব সভাপতি মাননীয় আমিনুর রহমান । এছড়াও আঞ্চলিক ও বুথ স্তরের বিভিন্ন পদাধিকারী ও কংগ্রেস কর্মী বৃন্দ।

admin

Share
Published by
admin

Recent Posts

সিএএ নিয়ে প্রচারে মনোরঞ্জন, সাবধান করছেন এলাকার

২৪ এর লোকসভা ভোটে রাজ্যে অন্যতম ইস্যু হয়ে উঠেছে সিএএ। বিজেপির পক্ষ থেকে এই নিয়ে…

1 day ago

সন্দেশখালির ঘটনা সাজানো, বিজেপির পরিকল্পিত চিত্রনাট্য, ভাইরাল ভিডিয়োই দাবি বিজেপি নেতার

সন্দেশখালির ঘটনা নিয়ে এবার নয়া মোড়। সন্দেশখালি আন্দোলন থেকে শুরু করে যা যা ঘটেছে সম্পূর্ণটাই…

1 day ago

“আহা কী আনন্দ আকাশে বাতাসে”- কুনাল ঘোষের গলায় কেন এই গান?

বিদ্রোহী হয়ে উঠেছিলেন। বেশ কিছুদিন ধরে বেশ কিছু বিষয় নিয়ে দলবিরোধী কথা বলছিলেন। বিশেষ করে…

1 day ago

“সনাতন বিরোধী তৃণমূল”- দৈনিক সংবাদপত্রে বিজেপির বিজ্ঞাপন , প্রচারে ‘ধর্ম’ ব্যবহার করায় কমিশনে তৃণমূল

বিজেপির বিজ্ঞাপনে 'ধর্ম' হাতিয়ার, নির্বাচন কমিশনের নজরে আনল তৃণমূল কংগ্রেস। যেখানে নির্বাচন কমিশনের নির্দেশিকায় স্পষ্ট…

1 day ago

বিগত বছরে বিদ্যুতের মাশুল বৃদ্ধি হয় নি, দাবি WBSEDCL এর

বিদ্যুতের মাশুল বৃদ্ধি হয়েছে বলে মিথ্যে রটনা শুরু হয়েছে। বিগত বছরে এমন কোন মাশুল বৃদ্ধি…

1 day ago

হেলিকপ্টারে আগুনের ঘটনায় থমকে নেই দেব, শনিবার দলীয় প্রার্থীদের সমর্থনে চুটিয়ে প্রচার

হেলিকপ্টারে হঠাৎ আগুন। বড় বিপদের হাত থেকে রক্ষা পান অভিনেতা তথা তৃণমূল প্রার্থী দেব। তবে…

1 day ago
https://www.banglaexpress.in/ Ocean code: