তৃণমূল কংগ্রেসকে হুমকি দিয়ে রীতিমত বিতর্কে জড়ালেন বিজেপি নেতা সুনীল মণ্ডল

তৃণমূল কংগ্রেসের যাঁরা বলছেন খেলা হবে, তাঁদের সব ছবি তুলে রেখে দিন। ২ মের পর আমরা তাদের সঙ্গে খেলবো। রবিবার বর্ধমানের রায়না হাসপাতাল সংলগ্ন খেলার মাঠে বিজেপি প্রার্থী মানিক রায়ের সমর্থনে নির্বাচনী সভায় এসে রীতিমত ঝড় তুলে দিয়ে গেলেন মিঠুন চক্রবর্তী। আর সেই সভাতেই এবার তৃণমূল কংগ্রেসকে হুমকি দিয়ে রীতিমত বিতর্কে জড়ালেন বিজেপি নেতা সুনীল মণ্ডল। যদিও এদিন তৃণমূল ত্যাগী এই বিজেপি নেতার বক্তব্যের রীতিমত ক্ষুব্ধ বিজেপি কর্মীরা। এদিন সুনীল মণ্ডল বলেন, যাঁরা বলছেন খেলা হবে, তাদের খেলার লোক নেই। তাদের খেলার লোক সব বিজেপিতে চলে এসেছে। আর যারা বলছে খেলা হবে, তাদের ছবি তুলে রাখুন, ২ মের পর তাদের সঙ্গে খেলা হবে। আর সুনীল মণ্ডলের এই বক্তব্যের পরই শুরু হয়েছে শোরগোল। তৃণমূল কংগ্রেসের কর্মী, সমর্থকদের কার্যত মারধরের হুমকি দিয়েছেন সুনীল মণ্ডল – এমনটাই অভিযোগ তুলে এবার রাজ্যের শাসকদল নালিশ জানাতে চলেছেন নির্বাচন কমিশনের কাছে। এদিন রায়নায় প্রচারে এসে অভিনেতা মিঠুন চক্রবর্তী প্রতিশ্রুতি দেন, বিজেপি বাংলায় ক্ষমতায় এলে কোনো দাঙ্গা হবে না। বাংলার মহিলাদের লাগবে না কোনো পরিবহণ খরচ – তা সে বাস থেকে ট্রেন কোথাও কোনো খরচ লাগবে না। ছেলেমেয়েদের পড়াশোনা হবে সম্পূর্ণ নিখরচায়।

বিধবা মহিলাদের জন্য মাসে বরাদ্দ হবে ৫ হাজার টাকা। ১৮ বছর বয়স হয়ে গেলেই ছাত্রীদের ব্যাঙ্ক একাউণ্টে চলে যাবে ২ লক্ষ টাকা। বিজেপি বাংলায় ক্ষমতায় এলে ৬ মাসের মধ্যেই গোটা বাংলার হবে ভোল বদল- গড়ে উঠবে সোনার বাংলা। জেলার সমস্ত হাসপাতালের বেড হবে শীততাপ নিয়ন্ত্রিত। বিদ্যুতের দাম কমানো হবে। একদিকে যেমন তিনি বারবার বিজেপির ইস্তাহারকে তুলে ধরেছেন, তেমনি শীতলকুচি নিয়েও মিঠুন এদিন বলেছেন, কি হচ্ছে এসব। সিংহাসনটাকে ধরে রাখার জন্য কেন এসব করা হচ্ছে। এদিন জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, এসব উস্কানিতে পা দেবেন না। নেতারা উস্কানি দিয়ে চলে যাবে, কিন্তু ক্ষতি হয়ে যাবে আপনাদের। বাড়িতে বাড়িতে রেশন পৌঁছে দেবার ঘোষণাকে রীতিমত ব্যবসা বলেও কটাক্ষ করেছেন মহাগুরু। তিনি বলেন, ৬ কোটি মানুষকে বাড়িতে বাড়িতে রেশন দিতে গেলে যে পরিকাঠামো দরকার তা নেই। আসলে এর নামে আবার ব্যবসা চলবে। শুধু তাই নয়, সেই রেশনের মাল ঠিক আছে কিনা তাও জানা অসম্ভব হয়ে যাবে। তাই মিথ্যা প্রতিশ্রুতিতে ভুলবেন না। প্রয়োজন হলে ফোন করবেন এমএলএ ফাটাকেষ্ট হাজির হয়ে যাবে। এদিন রায়নার এই সভায় কাঠফাটা রোদকে উপেক্ষা করে সাধারণ মানুষের উপস্থিতি কার্যতই শাসকদলের ঘুম ছুটিয়েছে।

admin

Share
Published by
admin

Recent Posts

সুন্দরী বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া: এক অভিনয়ীর সাহসিক পথ

বলিউডের স্বপ্নপূরণে সাহসের চেতনার প্রতীক পরিণীতি চোপড়া। টানা এক দশক ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন এই…

3 days ago

আমার মতো অনেকেই নিতম্ব দেখেননি : নোরা ফাতেহি

বলিউডের বোম্ব শেল, নোরা ফাতেহি, প্রথমে ছিলেন একজন আইটেম গার্ল। তিনি নাচের মাধ্যমে শুরু করেন…

3 days ago

পাঁচজনের সঙ্গে নেহা’র অতীত জীবন কেমন ছিল!

বলিউডের চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। তিনি ১৯৮৮ সালের ৬ জুন উত্তরাখণ্ডে জন্মগ্রহণ করেন।…

3 days ago

তৃতীয় দফায় রাজ্যের চারটি লোকসভা কেন্দ্রে নির্বাচন

তৃতীয় দফায় রাজ্যের চারটি লোকসভা কেন্দ্রে নির্বাচন। মালদা উত্তর, মালদা দক্ষিণ, জঙ্গিপুর এবং মুর্শিদাবাদ। এই…

3 days ago

নজরে মুর্শিদাবাদ, মাত্র দুটি কেন্দ্রে ১০০ কোম্পানি?
মুর্শিদাবাদের জন্য আর কি কি সতর্কতা নিচ্ছে কমিশন?

তৃতীয় দফায় ভোট রয়েছে মুর্শিদাবাদে। জঙ্গীপুর ও মর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের ভোটাররা তাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ…

3 days ago

অধীরকে গো ব্যাক স্লোগান, কমিশনে নালিশ কংগ্রেসের, জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব

মুর্শিদাবাদের নওদায় তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি শেখ সফিউজ্জামান হাবিবের বিরুদ্ধে কমিশনে অভিযোগ জানালো কংগ্রেস। নওদায়…

3 days ago
https://www.banglaexpress.in/ Ocean code: