রেম্পে হেঁটে প্রথম দিন প্রচারেই মানুষের মন কেড়ে নিল হুগলি লোকসভার তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়

একদিকে যখন নির্বাচনের দিন ঘোষণা হচ্ছে সেই সময় দাড়িয়ে তৃনমূল কংগ্রেসের মনোনীত হুগলি লোকসভা কেন্দ্রর প্রার্থী অভিনেত্রী রচনা ব্যানার্জী দুপুর দুটোর সময় সিঙ্গুরের ডাকাত কালি মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন। সিঙ্গুর পুরুসত্তমপুর থেকে সিঙ্গুর লোহা পট্টি পর্যন্ত পেয়ে হেঁটে প্রচার করে। পাশাপাশি সিঙ্গুর লোহা পট্টিতে জামিনবেরিয়া লৌহপট্টী সেবা সমিতি সভা কক্ষে জেলা কমিটির সদস্যদের নিয়ে একটি নির্বাচনী বৈঠক করেন। আজকের এই বৈঠকে অংশ নিয়ে ছিলেন জেলার একাধিক বিধায়ক সহ জেলা নেতৃত্বরা। বৈঠক শেষে সাংবাদিক সম্মেলন করেন। সাংবাদিক সম্বেলনে রচনা ব্যানার্জী জানান যে কোন কাজ শুরু করার আগে আমরা ঠাকুরের নাম আশীর্বাদ নিয়ে শুরু করি তাই আমিও এখানে মন্দিরে পূজো দিলাম। আর সিঙ্গুর বেছে নেওয়ার কারণ হিসেবে তিনি জানান সারা ভারতবর্ষের মধ্যে সিঙ্গুর হচ্ছে প্রথম আন্দোলনের জায়গা। দিদি, এখান থেকে লড়াই শুরু করেছিলেন। তাই আমিও লোকসভা নির্বাচনে লড়তে এই সিঙ্গুর থেকে শুরু করলাম। এটা জেতার লড়াই তাই আমি একশ শতাংশ আশাবাদী এই লোকসভা থেকে আমি জয়লাভ করবো। এবং হুগলির মানুষ আমার পাশে থাকবে।

লকেট চট্টোপাধ্যায় প্রসঙ্গে তিনি জানান তিনি আমার থেকে সিনিয়র তিনি অনেকদিন ধরে এখানে আছেন 35 নিশ্চয়ই অনেক কাজ করেছেন আগামী দিনে আমাকে যদি মানুষ সেখানে যেতান। আগামী দিনে আরো অনেক বেশি কাজ করব এবং বলে রাখা ভালো জেনে রাখবেন এই কাজ আমি নয় মমতা বন্দ্যোপাধ্যায় করছেন। হুগলি জেলায় শিল্প কারখানা প্রসঙ্গে জানান আমি যখন এলাম চারিদিক দেখলাম কারখানায় কারখানা অন্ধকার হয়ে যাচ্ছে সুতরাং এখানে অনেক কারখানায় আছে কোন কারখানা বন্ধ হয়নি আগামী দিনের দিদি যদি থাকে আরও অনেক কারখানা হবে। এই নির্বাচনে পশ্চিমবাংলায় সবথেকে উপরে হুগলি জেলাকে নিয়ে যাবেন জিতিয়ে। অভিনয় জগতে সহকর্মী একটা সময় ছিলেন এখন তিনি নন তবে প্রধানমন্ত্রীর সাথে মুখ্যমন্ত্রী তিনি তুলনা করছেন ওখানেই দিদি জিতে গেছে। পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন প্রতিপক্ষকে আপনি কাজ করছেন করুন আমরাও করব আগামী দিনে ময়দানে দেখা হবে। প্রচারে হাতিয়ার এসে ব্যবহার করবেন মন থেকে কথা মানুষের ভালোবাসা। পাশাপাশি অভিযুক্ত আইন গত পাঁচ বছরে হুগলি জেলায় সাংসদ তহবিলে কোন উন্নয়ন হয়নি সেই উন্নয়ন জিতে এসে রচনা ব্যানার্জি করবে। লোকসভায় সিঙ্গুর বাড়তি গুরুত্ব পাবে তাই জন্য মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে এখানে প্রার্থী করেছে। একদিকে দিদি নাম্বার অনের স্টেজ অন্যদিকে রাজনীতি স্টেজ দুটো একসাথে চলবে ময়দানে কাউকে এক ইঞ্চি ছেড়ে দেওয়া নেই। লড়াই আরো বেড়ে গেল। এছাড়াও ধোনেখালিতে প্রচারে গিয়ে জনগর্জন সভার মতো মঞ্চে বানানোর রেম্পে হেটে কর্মী সমর্থক এবং সাধারণ মানুষের মন কারলেন হুগলি লোকসভার তৃণমূল প্রার্থী দিদি নাম্বার ওয়ান রচনা বন্দ্যোপাধ্যায় ।

admin

Share
Published by
admin

Recent Posts

সিএএ নিয়ে প্রচারে মনোরঞ্জন, সাবধান করছেন এলাকার

২৪ এর লোকসভা ভোটে রাজ্যে অন্যতম ইস্যু হয়ে উঠেছে সিএএ। বিজেপির পক্ষ থেকে এই নিয়ে…

5 days ago

সন্দেশখালির ঘটনা সাজানো, বিজেপির পরিকল্পিত চিত্রনাট্য, ভাইরাল ভিডিয়োই দাবি বিজেপি নেতার

সন্দেশখালির ঘটনা নিয়ে এবার নয়া মোড়। সন্দেশখালি আন্দোলন থেকে শুরু করে যা যা ঘটেছে সম্পূর্ণটাই…

5 days ago

“আহা কী আনন্দ আকাশে বাতাসে”- কুনাল ঘোষের গলায় কেন এই গান?

বিদ্রোহী হয়ে উঠেছিলেন। বেশ কিছুদিন ধরে বেশ কিছু বিষয় নিয়ে দলবিরোধী কথা বলছিলেন। বিশেষ করে…

5 days ago

“সনাতন বিরোধী তৃণমূল”- দৈনিক সংবাদপত্রে বিজেপির বিজ্ঞাপন , প্রচারে ‘ধর্ম’ ব্যবহার করায় কমিশনে তৃণমূল

বিজেপির বিজ্ঞাপনে 'ধর্ম' হাতিয়ার, নির্বাচন কমিশনের নজরে আনল তৃণমূল কংগ্রেস। যেখানে নির্বাচন কমিশনের নির্দেশিকায় স্পষ্ট…

5 days ago

বিগত বছরে বিদ্যুতের মাশুল বৃদ্ধি হয় নি, দাবি WBSEDCL এর

বিদ্যুতের মাশুল বৃদ্ধি হয়েছে বলে মিথ্যে রটনা শুরু হয়েছে। বিগত বছরে এমন কোন মাশুল বৃদ্ধি…

5 days ago

হেলিকপ্টারে আগুনের ঘটনায় থমকে নেই দেব, শনিবার দলীয় প্রার্থীদের সমর্থনে চুটিয়ে প্রচার

হেলিকপ্টারে হঠাৎ আগুন। বড় বিপদের হাত থেকে রক্ষা পান অভিনেতা তথা তৃণমূল প্রার্থী দেব। তবে…

5 days ago
https://www.banglaexpress.in/ Ocean code: