বিজেপির সদস্যতা অভিযান ও বৃক্ষরোপণ কর্মসূচি আমতায়

হাওড়া,আমতা: লক্ষ্য বিধানসভা। সেদিকে নজর রেখে হাওড়া জেলায় দল গোছানোর কাজ শুরু করে দিতে চলেছে বিজেপি। পরিকল্পনা সদস্য সংগ্রহ অভিযানে নেমে বুথে বুথে দলের প্রচার তুঙ্গে তুলে নিয়ে যাওয়া। বিজেপি সূত্রের খবর,প্রতি বুথ থেকে দু’শো জন করে সদস্য নথিভুক্ত করা হবে। শনিবার হাওড়া (গ্রামীন)জেলার উলুবেড়িয়া উত্তর মণ্ডল কমিটির দায়িত্বে থাকা নেতাদের নিয়ে শনিবার আমতা বাস ষ্টান্ডে সদস্য অভিযানে নেমে পড়ে। এই দিন উপস্থিত ছিলেন, বিজেপি নেতা মুকুল রায়, হাওড়া (গ্রামীণ)জেলা সভাপতি অনুপম মল্লিক, বিজেপি নেতা বুবুন ঘোষ সহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।এদিন মুকুল রায়ের বক্তব্য রাজ্য তৃণমূল কংগ্রেস উপর আক্রমণ করে বলেন, চোর তাড়াতে এসে ডাকাতকে নিয়ে এসেছি। উত্তরবঙ্গ থেকে তৃণমূল শেষ এবার দক্ষিণবঙ্গ থেকেও তৃণমূল একেবারে মুছে যাবে। ২০২১ সালের বিধানসভায় তৃণমূল কংগ্রেস ৩০ টার বেশি একটিও সিট পাবে না।

অনুপম মল্লিক বলেন ,প্রতি বুথ থেকে সদস্য করা হবে। দলের নিয়ম মেনে ওই সদস্য সংগ্রহ অভিযান চলবে। গত দু’বছর ধরে জেলায় সদস্য সংগ্রহে জোর দিয়েছে বিজেপি। এর আগে ‘মিস্‌ডকলে’র মাধ্যমে সদস্য সংগ্রহ করা হয়েছে। লোকসভা ভোটের ফল ঘোষণার পর থেকে বিজেপিতে যোগদানের হিড়িক শুরু হয়েছে বলে তিনি দাবি করেন বিভিন্ন দল থেকে কর্মী-সমর্থকরা বিজেপিতে যোগ দিচ্ছেন। আবার কমবয়েসিদের মধ্যেও বিজেপিতে যোগ দিতে দেখা যাচ্ছে। তাই লক্ষ্যপূরণে তাঁদের সমস্যা হবে না বলে তিনি জানান।লোকসভা নির্বাচনের ফলাফলে হাওড়া জেলার প্রত্যেকটি বিধানসভা কেন্দ্রেই এগিয়ে রয়েছে বিজেপি।এই অবস্থায় আগামী বিধানসভায় সবকটি আসন জিততে এবার সদস্য সংগ্রহ কর্মসূচিতে নেমে পড়েছে জেলা বিজেপি।

এদিনের স্বচ্ছতা অভিযানের পাশাপাশি বৃক্ষরোপন কর্মসূচী নেই।উন্নত সভ্যতায় মানব সমাজের নানান চাহিদার ফলে ধ্বংস হচ্ছে প্রকৃতি। তার ফলে বিশ্ব উষ্ণায়নের প্রভাব পড়ছে পৃথিবীর উপর।বিশ্বউষ্ণায়ন প্রতিরোধ করার লক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচি করে আমতা রেলওয়ে স্টেশনের সামনে বৃক্ষ রোপন হয়। বিভিন্ন ধরনের চারাগাছ রোপন করা হয়।এদিন চারাগাছ রোপণ করে নেতৃবৃন্দ জানান, পরিবেশ রক্ষায় আগামীদিনে বৃক্ষরোপণ কর্মসূচি পালন হবে সারাদেশ জুড়ে।

admin

Share
Published by
admin

Recent Posts

সিএএ নিয়ে প্রচারে মনোরঞ্জন, সাবধান করছেন এলাকার

২৪ এর লোকসভা ভোটে রাজ্যে অন্যতম ইস্যু হয়ে উঠেছে সিএএ। বিজেপির পক্ষ থেকে এই নিয়ে…

19 mins ago

সন্দেশখালির ঘটনা সাজানো, বিজেপির পরিকল্পিত চিত্রনাট্য, ভাইরাল ভিডিয়োই দাবি বিজেপি নেতার

সন্দেশখালির ঘটনা নিয়ে এবার নয়া মোড়। সন্দেশখালি আন্দোলন থেকে শুরু করে যা যা ঘটেছে সম্পূর্ণটাই…

21 mins ago

“আহা কী আনন্দ আকাশে বাতাসে”- কুনাল ঘোষের গলায় কেন এই গান?

বিদ্রোহী হয়ে উঠেছিলেন। বেশ কিছুদিন ধরে বেশ কিছু বিষয় নিয়ে দলবিরোধী কথা বলছিলেন। বিশেষ করে…

23 mins ago

“সনাতন বিরোধী তৃণমূল”- দৈনিক সংবাদপত্রে বিজেপির বিজ্ঞাপন , প্রচারে ‘ধর্ম’ ব্যবহার করায় কমিশনে তৃণমূল

বিজেপির বিজ্ঞাপনে 'ধর্ম' হাতিয়ার, নির্বাচন কমিশনের নজরে আনল তৃণমূল কংগ্রেস। যেখানে নির্বাচন কমিশনের নির্দেশিকায় স্পষ্ট…

24 mins ago

বিগত বছরে বিদ্যুতের মাশুল বৃদ্ধি হয় নি, দাবি WBSEDCL এর

বিদ্যুতের মাশুল বৃদ্ধি হয়েছে বলে মিথ্যে রটনা শুরু হয়েছে। বিগত বছরে এমন কোন মাশুল বৃদ্ধি…

25 mins ago

হেলিকপ্টারে আগুনের ঘটনায় থমকে নেই দেব, শনিবার দলীয় প্রার্থীদের সমর্থনে চুটিয়ে প্রচার

হেলিকপ্টারে হঠাৎ আগুন। বড় বিপদের হাত থেকে রক্ষা পান অভিনেতা তথা তৃণমূল প্রার্থী দেব। তবে…

28 mins ago
https://www.banglaexpress.in/ Ocean code: