SSC Scam ষড়যন্ত্রের শিকার হয়েছেন বুঝলাম, যারা যারা যুক্ত আছেন বলে দিন: দিলীপ

দিল্লি থেকে ফিরে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে বিজেপির সর্ব ভারতীয় সভাপতি সাংসদ পার্থ চট্টোপাধ্যায়ের ষড়যন্ত্রের শিকার মন্তব্য নিয়ে দিলীপ ঘোষ বলেন কে ষড়যন্ত্র করেছে সেটা তো বলতে হবে। ষড়যন্ত্রের শিকার হয়েছেন বুঝলাম।ষড়যন্ত্র উনিও করেছেন। সেই জন্য যারা যারা যুক্ত আছেন বলে দিন। ভদ্রলোকের মতো। আমরা তো ওনাকে ভদ্রলোক বলে মনে করি। কার কার টাকা আছে কার কাছ থেকে এসেছে কত জনের থেকে নিয়েছেন আর কাকে কাকে ভাগ দিয়েছেন সব বলতে হবে। মনে তো আমরা অনেক কিছুই করেছি বলেওছি আমরা, বলেওছি আমরা। সেটা প্রমাণিত হওয়া চাই এবং সে সবাইকে ভেতরে পাঠাতে হবে।

এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৈঠক নিয়ে বলেন, এখন তো মিটিং করতে হবে ইডি-র সঙ্গে যখন করার দরকার ছিল তখন করেননি এখন করে কি হবে মিটিং এর মূল্য কি আছে। ডিসিপ্লিন কমিটির চেয়ারম্যান নিজে অভিযুক্ত তাকে কে ইনডিসিপ্লিন করে সাজা দেবে একটা পার্টি মিটিং করতে সাতদিন সময় লেগে গেছে তাকে সরাতে। এইসব ড্রামা করে কিছু হবে না এখন সিবিআই ইডি সামনে সব বলতে হবে।

পার্থ চট্টোপাধ্যায়কে সাসপেন্ড করার নিয়ে বলেন, মহারাষ্ট্রে দুজন মন্ত্রী জেলে গিয়েছেন তারা এখনো জেলে আছেন তারা রিজাইন করেননি কিন্তু তাদের সরকার টাই চলে গেল। অনেক কিছুই হতে পারে। মুখ্যমন্ত্রী এর আগে অনেকে জেলে গিয়েছেন, হরিয়ানার শিক্ষাবিভাগে গন্ডগোলের জন্য চৌটালাকে দশ বছরের জন্য জেলে যেতে হয়েছে সুতরাং কার কপালে কি লেখা আছে সেটা ইডি ঠিক করবে আর ঠিক করবে আমরা দেখছি এত ভালো বাড়ি মন্ত্রী এত টাকা নিয়ে যাওয়া হচ্ছে ট্রাঙ্কে করে সেটা বাংলায় আমরা কোনদিনও দেখিনি।

মুখ্যমন্ত্রী দিল্লি সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে বলেন, ঠেলায় পড়লে বিড়াল তো গাছে ওঠে। দিল্লিতে এমন কিছু দূর নয়।অর্পিতা মুখার্জীর ডায়মন্ড সিটি ফ্লাট থেকে চারটি গাড়ি নিখোঁজ হয়ে যাওয়া প্রসঙ্গে বলেন, শুধু গাড়ি নয় গাড়ির মধ্যে টাকাও উধাও এটা ইডিকে খুঁজে দেখতে হবে। কি করে উধাও হয়ে গেল সবকিছু জানার পরেও কাস্টডিতে নেওয়ার পরেও ইডি এই যে ঢিলেমি এটা মোটেও ঠিক নয়। খেলার মানুষ বহুদিন ধরে এই দিনটা খুঁজছিল এসেছে কোন রকম ভাবে যেন এদিক ওদিক না হয় কেউ যাতে পালিয়ে যেতে না পারে।

বিজেপির পরবর্তী পদক্ষেপ নিয়ে বলেন, বিজেপি সাধারণ মানুষের সঙ্গে আছেন আন্দোলন করছি যাতে তাড়াতাড়ি সব চোরদের জেলে পাঠানো যায়। বাংলাকে কলঙ্ক মুক্ত করা যায়। ব্যাপারটা যেহেতু কোর্ট আর ইডির মধ্যে আমাদের খুব বেশি কিছু করার নেই। মানুষের দেহ বিক্ষোভ আছে তার সঙ্গে আমরা আছি।

আগামী দিনে আরো কোন নেতা-মন্ত্রী গ্রেফতার হবে কিনা সেই প্রসঙ্গে বলেন, আমি প্রথম দিনই বলেছিলাম হিমশৈলের চূড়া মাত্র হাজার হাজার কোটি টাকা হবে সবে তো মাত্র দুশো আড়াইশো বেরিয়েছে আর কেষ্টদার দেড়শো বেরিয়েছে অনেক দাদাদের অনেক মাল আছে সেগুলো বার করুন। তারপর দেখি যার টাকা তাকে ফেরত দিতে হবে।

admin

Share
Published by
admin

Recent Posts

কুণাল ঘোষকে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক পদ থেকে সরিয়ে দিল রাজনীতির অবসান বা শুরু?

রাজনীতির সময়ে অনেক সময় আসে যখন সাধারণভাবে একজন রাজনৈতিক কর্মীর কাছে এক পদ দিয়ে দেওয়া…

2 days ago

রজনীকান্ত এবার সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে সব রেকর্ড ভেঙে দিলেন

তিনি ভারতীয় তামিল চলচ্চিত্রের মহাতারকা রজনীকান্ত। শুধু তামিল ভাষাতেই হিন্দি, তেলেগু, কন্নড় ও ইংরেজি ভাষার…

2 days ago

নির্মাতা অনিরুদ্ধ’র আরেকটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জয়া

কলকাতার নির্মাতা অনিরুদ্ধ রায়চৌধুরী পরিচালিত ‘কড়ক সিং’ নামের হিন্দি ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে বাংলাদেশী…

2 days ago

বলিউড ডিভা শিল্পা শেঠির সম্পত্তির সম্পত্তি বাজেয়াপ্তি: সন্তানসহ মুম্বাই ছেড়ে প্রত্যাবর্তন

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা তার আর্থিক মুদ্রার এক ধারালো নিয়ে সম্পত্তি বাজেয়াপ্তি…

2 days ago

পাওলি দাম: বাংলাদেশের চলচ্চিত্র এক নতুন প্রতিভার আবির্ভাব

বাংলাদেশের চলচ্চিত্র শৃঙ্খলা সম্পর্কে আলোচনা করা যেতে পারে অল্প বা মাঝামাঝি হয়ে যাওয়া একটি বিষয়।…

2 days ago

কুরুচিকর ভাষার প্রতিযোগিতা বন্ধে কমিশনের চিঠি প্রধান প্রধান রাজনৈতিক দলগুলিকে

দেশ জুড়ে নির্বাচনী প্রচারে ঝড় বইছে। সেই সঙ্গে সমানতালে চলছে একে অপরকে আক্রমণের পালা। পক্ষ…

2 days ago
https://www.banglaexpress.in/ Ocean code: