দিলীপ ঘোষের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হোক, কমিশনে দাবি

তৃণমূল কংগ্রেসের ১০ সদস্যের প্রতিনিধি দল মুখ্য নির্বাচন আধিকারিকের দপ্তরে দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ জানালেন। দ্রুত তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হোক, দাবি তৃণমূল প্রতিনিধিদের। প্রচার থেকে বিরত করা হোক দিলীপ ঘোষকে। শোকজ করা হোক তাঁকে। প্রার্থী পদ বাতিল করা হোক। যেন কোন ভাবেই প্রার্থী হতে না পারেন। কমিশন ব্যবস্থা গ্রহণ করুক।
বুধবার সকালে তৃণমূলের দশ সদস্যের প্রতিনিধি দল রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবের সঙ্গে দেখা করেন। মঙ্গলবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে যে কুরুচিকর মন্তব্য করেছিলেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ সেই ভিডিওর সিডি তুলে দেন আধিকারিকের হাতে। বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্র থেকে এবার বিজেপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন মেদিনীপুরের বিদায়ী সাংসদ দিলীপ ঘোষ। নির্বাচনী প্রচারে প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ সম্পর্কে আক্রমণ করতে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে অশালীন ভাষায় আক্রমণ করেন। একদিকে ব্যক্তিগত আক্রমণ করেন অন্যদিকে অশালীন ভাষায় কথা বলেন। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে নির্বাচনের আদর্শ আচরণবিধি ভেঙেছেন বিজেপি প্রার্থী। যেখানে আদর্শ আচরণবিধিতে বলা আছে কোন মহিলা সম্পর্কে অসম্মানজনক কোন মন্তব্য করতে পারবেন না নির্বাচনী প্রচারে। আরো বলা আছে কোনরকম ব্যক্তিগত আক্রমণ চলবে না।
তৃণমূল কংগ্রেসের অন্যতম নেত্রী তথা রাজ্যের মন্ত্রী শশী পাঁজা, চন্দ্রিমা ভট্টাচার্য দাবি করেন যে ভাষা ব্যবহার করেছেন বিজেপি প্রার্থী, যেন কঠোর ব্যবস্থা গ্রহণ করা হোক। নির্বাচনী বিধি ভেঙেছেন, পার্সোনাল লাইফ নিয়ে আক্রমণ করেছেন। মহিলাদের অসম্মান করেছেন। কথার মধ্যে নয়, স্টেপ নিতে হবে। শুধু শোকজ করলেই চলবে না। তাঁরা জানান, স্টেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন মুখ্য নির্বাচনী আধিকারিক।
রাজ্য মন্ত্রী ব্রাত্য বসু বিজেপির কড়া সমালোচনা করেন। তিনি বলেন সমস্ত সীমা লঙ্ঘন করেছেন বিজেপি প্রার্থী। নারীবিদ্বেষী দল বিজেপি। মহিলাদের প্রতি লাগাতার অসম্মান করে চলেছে। বাঙালি মহিলাদের প্রতি অসম্মান করেছেন। কঠোর ব্যবস্থা নেবেন বলে আশা করবো।

admin

Share
Published by
admin

Recent Posts

সিএএ নিয়ে প্রচারে মনোরঞ্জন, সাবধান করছেন এলাকার

২৪ এর লোকসভা ভোটে রাজ্যে অন্যতম ইস্যু হয়ে উঠেছে সিএএ। বিজেপির পক্ষ থেকে এই নিয়ে…

4 days ago

সন্দেশখালির ঘটনা সাজানো, বিজেপির পরিকল্পিত চিত্রনাট্য, ভাইরাল ভিডিয়োই দাবি বিজেপি নেতার

সন্দেশখালির ঘটনা নিয়ে এবার নয়া মোড়। সন্দেশখালি আন্দোলন থেকে শুরু করে যা যা ঘটেছে সম্পূর্ণটাই…

4 days ago

“আহা কী আনন্দ আকাশে বাতাসে”- কুনাল ঘোষের গলায় কেন এই গান?

বিদ্রোহী হয়ে উঠেছিলেন। বেশ কিছুদিন ধরে বেশ কিছু বিষয় নিয়ে দলবিরোধী কথা বলছিলেন। বিশেষ করে…

4 days ago

“সনাতন বিরোধী তৃণমূল”- দৈনিক সংবাদপত্রে বিজেপির বিজ্ঞাপন , প্রচারে ‘ধর্ম’ ব্যবহার করায় কমিশনে তৃণমূল

বিজেপির বিজ্ঞাপনে 'ধর্ম' হাতিয়ার, নির্বাচন কমিশনের নজরে আনল তৃণমূল কংগ্রেস। যেখানে নির্বাচন কমিশনের নির্দেশিকায় স্পষ্ট…

4 days ago

বিগত বছরে বিদ্যুতের মাশুল বৃদ্ধি হয় নি, দাবি WBSEDCL এর

বিদ্যুতের মাশুল বৃদ্ধি হয়েছে বলে মিথ্যে রটনা শুরু হয়েছে। বিগত বছরে এমন কোন মাশুল বৃদ্ধি…

4 days ago

হেলিকপ্টারে আগুনের ঘটনায় থমকে নেই দেব, শনিবার দলীয় প্রার্থীদের সমর্থনে চুটিয়ে প্রচার

হেলিকপ্টারে হঠাৎ আগুন। বড় বিপদের হাত থেকে রক্ষা পান অভিনেতা তথা তৃণমূল প্রার্থী দেব। তবে…

4 days ago
https://www.banglaexpress.in/ Ocean code: