বিএসএনএলের বেহাল পরিষেবার প্রতিবাদে কালিয়াগঞ্জে ডেপুটেশন


মঙ্গলবার,৩০/০৬/২০১৫
306

বিকাশ সাহাঃ    বিএসএনএলের বেহাল পরিষেবার প্রতিবাদে এদিন মঙ্গলবার দুপুরে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের বিএসএনএল অফিসে ডেপুটেশন দিল কালিয়াগঞ্জ ক্রেতা সুরক্ষা ও সেবা সমিতি। এদিন বেলা ১২ টা নাগাত সমিতির তরফে মোট ৯ দফা দাবীতে বিএসএনএল অফিসে ডেপুটেশন দেওয়া হয়। কয়েক মাস ধরে মাঝে মধ্যেই বিএসএনএল পরিষেবা একেবারে অচল হয়ে যাওয়ায় তিতিবিরক্ত জেলার মানুষ।
সমিতির সভাপতি কানাই শেঠ বলেন, টেলি পরিষেবা বেহাল কেন এ প্রশ্নের উত্তর দিতে গিয়ে টেলিকমের সাব ডিভিশনাল অফিসার দুলাল চন্দ্র রায় বলেন যন্ত্রপাতি সহ কেবলের অভাব থাকায় এমন সমস্যা হচ্ছে। এব্যাপারে তিনি ঊর্ধ্বতন কর্তীপক্ষকে কোনও লিখিত ভাবে জানাননি বলে আমাদের কাছে স্বীকার করে নেন। আমরা বিষয়টি লিখিত ভাবে ঊর্ধ্বতন কর্তীপক্ষকে জানাতে বলেছি। সেই সঙ্গে দ্রুত উন্নততর পরিষেবা চালুর দাবী জানিয়েছি। কালিয়াগঞ্জে ২০০৮- ২০০৯ সালে ল্যান্ড ফোনের সংখ্যা ছিল ১৩০০, বেহাল পরিষেবার জন্য তা ৭০০তে এসে দাঁড়িয়েছে। দিন দিন মানুষ বিএসএনএল থেকে অন্যদিকে মুখ ঘুরিয়ে নিচ্ছে। শীঘ্রই সুষ্ঠ পরিষেবা চালু না করলে আমরা বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হব।
কানাই শেঠ ছাড়াও ডেপুটেশনে উপস্থিত ছিলেন সমিতির সম্পাদক সন্দীপ কুমার ধর, চিন্ময় দেবগুপ্ত, প্রকাশ কুণ্ডু সহ প্রমুখ।RSCN7246

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট