প্রাক্তন অলরাউন্ডার ওয়াসিম আক্রাম প্রেসার বোলার তৈরীর দায়িত্ব পেলেন


শনিবার,০১/০৮/২০১৫
295

 খবরইন্ডিয়াঅনলাইনঃ   পাকিস্তান দলের জন্য বিশ্বের সেরা ১২ পেসারকে তৈরি করার দায়িত্ব দিয়েচেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও কিংবদন্তী পেসার ওয়াসিম আক্রাম। এই প্রশিক্ষণের জন্য বিশেষ ক্যাম্প তৈরি করা হয়েছে করাচিতে।

শনিবার থেকে শুরু হওয়া এ ক্যাম্পে যোগ দেয়ার জন্য বৃহস্পতিবার পিসিবি সেরা ১২ পেসারের নাম ঘোষণা করেছে। চলতি মাসে করাচিতে চারটি ক্যাম্পে দীর্ঘ এক পরীক্ষা ও যাচাই-বাছাই শেষে এই ১২ তরুণ পেসারকে বেছে নিয়েছে পিসিবি।

পাকিস্তানের একটি শীর্ষস্থানীয় ইলেকট্রিক কোম্পানি গোটা প্রশিক্ষণের খরচ বহন করার দায়িত্ব নেয়ার পর পিসিবি এটির আয়োজন করে। কোম্পানিটি শর্ত হিসেবে প্রশিক্ষক হিসেবে কিংবদন্তী ওয়াসিম আক্রাম নিয়োগ দেয়ার কথা বলে। পিসিবি সেই শর্ত মোতাবেক তাকেই প্রশিক্ষক হিসেবে নিয়োগ দেয়।

পিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তার বরাত দিয়ে পিটিআই জানায়, এই প্রশিক্ষণের জন্য ওয়াসিম আক্রাম সরাসরি স্পন্সর কোম্পানিটি আর্থিক সুবিধা দেয়ার নিশ্চয়তা দিয়েছে। পিসিবিকে এক্ষেত্রে কোনো অর্থ ব্যয় করতে হবে না। পাকিস্তানের তরুণ পেসারদের নিয়ে এই নিয়ে দ্বিতীয়বার কাজ শুরু করতে যাচ্ছেন ওয়াসিম আক্রাম।

এর আগে ২০১৩ সালে পাকিস্তান জাতীয় দলের ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ ইরফান, সোহেল খান ও জুনায়েদ খানদের প্রশিক্ষণ দিয়েছেন তিনি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট