রোনালদো বন্ধুর বিয়েতে দ্বীপ উপহার দিলেন !


মঙ্গলবার,০৪/০৮/২০১৫
327

খবরইন্ডিয়াঅনলাইনঃ  একটা ‘স্পেশাল’ উপহার তো দিতেই হয়, সবাই তেমনটাই চায়। কিন্তু ক্রিস্টিয়ানো রোনালদোর উপহারটা যেন একটু বেশিই ‘স্পেশাল’ হয়ে গেল। উপহারের ধরণ দেখে বন্ধু মেন্ডেজ নিজেই যেন আকাশ থেকে পড়লেন। রিয়াল মাদ্রিদ তারকা বন্ধুর বিয়েতে উপহার হিসেবে দিয়েছেন গ্রিসের একটা আস্ত দ্বীপ! যার মূল্য ৩০ থেকে ৫০ লাখ ইউরোর মতো।

বিয়েটা ছিল রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেজের। রোনালদোর কোটি কোটি ইউরো উপার্জনের পেছনে এই মেন্ডেজের বড় অবদান রয়েছে। তবে মেন্ডেজ শুধু রোনালদোর এজেন্টই নন, সবচেয়ে ঘনিষ্ঠ ও বিশ্বস্ত বন্ধুও। তাই বন্ধুকে চমক দিতে তার বিয়েতে একটা আস্ত দ্বীপই উপহার দিলেন পর্তুগিজ তারকা। মেন্ডেজ নিজেও অবশ্য পর্তুগালের ধনীদের অন্যতম একজন।

গত রবিবার পোর্তোর অভিজাত আবাসিক এলাকায় বিয়ের অনুষ্ঠানটি হয়। অনুষ্ঠানে রোনালদো ‘বেস্ট ম্যান’ হিসেবে ছিলেন। আর সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রায় ৪০০ অতিথি।

রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ, বেনফিকার সভাপতি লুইস ফেলিপে ভিয়েইরা, চেলসির মালিক রোমান আব্রামোভিচ, ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক কোচ অ্যালেক্স ফার্গুসন, রিয়াল মাদ্রিদের ফুটবলার পেপে ও হামেস রদ্রিগেজও বিয়ের অনুষ্ঠানে ছিলেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট