পুলিশ অফিসার -কে থানার মধ্যে মারধর করা হল বলে অভিযোগ


রবিবার,০১/১১/২০১৫
518

খবরইন্ডিয়াঅনলাইনঃ   মারধর করা হয়েছে ইন্সপেক্টর পদমর্যাদার এক পুলিশকর্মীকে। হামলাকারীদের আক্রমণ থেকে রেহাই পাননি মহিলা কনস্টেবলও। ঘটনাটি ঘটেছে কলকাতার নিউ আলিপুর থানায়। কিছুদিন আগেও একই রকম আরেকটি ঘটনা ঘটেছিল কলকাতায়।

পুলিশ সূত্রে খবর, গতকাল শুক্রবার রাতে অতিরিক্ত জোরে গাড়ি চালানোর অপরাধে সঞ্জয় দিওয়ান ও নাফিসা আলি নামে দুজনকে থানায় ডেকে আনে নিউ আলিপুর থানার পুলিশ। সম্পর্কে স্বামী-স্ত্রী সঞ্জয় ও নাফিসা দুজনেই মদ্যপান অবস্থায় ছিলেন। জিজ্ঞাসাবাদের জন্য রাতে থানাতেই রাখা হয় তাঁদের।

সকালে ওই দম্পতির পরিচিত কয়েকজন থানায় এসে হামলা চালায়। তারা পুলিশ স্টেশনে ঢুকে মারধর করে পুলিশ কর্মীদের। হামলাকারীদের তাণ্ডবে আহত হন নিউ আলিপুর থানার ইন্সপেক্টরও। আক্রান্ত হন এক মহিলা পুলিশকর্মীও। এ সময় ফুলের টব, চেয়ার, টেবিল ভেঙে দেয় হামলাকারীরা। এ ঘটনায় সঞ্জয় ও নাফিসাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগেও সাম্প্রতিককালে শহরে একাধিকবার আক্রান্ত হয়েছে পুলিশ। বৃহস্পতিবার ঘোলা বাজার মোড়ে তৃণমূল ছাত্র পরিষদের হাতে আক্রান্ত হন ঘোলা থানার পুলিশকর্মী বাপি দাস। তাঁকে উদ্ধার করতে এসে হামলার মুখে পড়েন পুলিশের নজরদারি ভ্যানের কর্মীরাও। মারধর করা হয় পুলিশের এক এএসআই ও দুই সিভিক ভলান্টিয়ারকেও। এদিকে বারবার এই ধরনের ঘটনায় পুলিশের মনোবল তলানিতে এসে ঠেকছে বলে মনে করছেন অনেকে।

বিবিসি’তে প্রকাশিত এক শিরোনামে বলা হয় কলকাতার পুলিশ ভুগছে নিরাপত্তাহীনতায়। বিবিসি’তে প্রকাশিত এই শিরোনামটি আন্তর্জাতিক মিডিয়াতেও ব্যাপক সারা ফেলেছে। অবশ্য কলকাতা রাজ্য সরকার বা স্থানীয় মন্ত্রনালয় থেকে এখনও এ বিষয়ে কোন বিবৃতি প্রকাশ করা হয়নি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট