অ‌বিশ্বাস্য কম দা‌মে মোবাইল ফোন, ট্যাব‌লেট, ল্যাপটপ কম্পিউটার


রবিবার,২৩/০৭/২০১৭
2446

রাজু অালম---

অাজ এমন একটা ও‌য়েবসাই‌টের কথা বল‌বো যেখা‌নে অাপ‌নি পে‌য়ে যা‌বেন অ‌বিশ্বাস্য কম দা‌মে মোবাইল ফোন, মোবাই‌লের যন্ত্রাংশ, ট্যাব‌লেট, ল্যাপটপ ও ক‌ম্পিউট‌া‌রের যন্ত্রাংশ । না‌মি দা‌মি মোবাই‌লের উপর অভাব‌নিয় অফার । যেমন , ব্লাক‌ব্রেরী মোবাই‌লের উপর ৮০% ছাড়, ১০ হাজার টাকার ব্লাক‌ব্রেরী মোবাইল পে‌য়ে যা‌বেন ২ হাজার টাকায় । অ্যপেল মোবাইল এর উপর ৬০% ছাড় । মাত্র 13 হাজার টাকায় পে‌য়ে যা‌বেন অ্যপেল ফোন । ২৫০০ টাকায় পাওয়া যা‌বে বি‌ভিন্ন কোম্পা‌নির ট্যাব‌লেট । ১২ হাজার টাকায় ল্যাপটপ কম্পিউটার । নো‌কিয়ার এক‌টি বে‌সিক ফো‌নের সা‌থে এক‌টি বে‌সিক ফোন ফ্রি । অর্থাৎ এক‌টি নো‌কিয়া বে‌সিক ফোন কিন‌লে অারও এক‌টি নো‌কিয়ার ফোন পা‌ওয়া যা‌বে সম্পূর্ন বীনামূ‌ল্যে ।

এছাড়াও স্যামসাং, মাইক্র‌মেক্স, অাসুস, ম‌টোরলা, ভি‌ভো, ডেল, এইচ‌পি, সাও‌মি, লে‌নো‌ভো, এসার ইত্যা‌দি ব্রান্ড এর উপর ৫০ % পর্যন্ত ছাড় পাওয়া যা‌বে ।

এবার এত বিশাল অং‌কের ছা‌ড়ের মূল কার‌নে অাসা যাক । অাস‌লে এই মোবাইল গ‌ু‌লো‌ ক‌য়েক‌টি কা‌ন্ডিশ‌নে থা‌কে, যেমন “বক্স ও‌পেন” , বক্স ও‌পেন বল‌তে বোঝায় এই মোবাইল গু‌লি কোন কার‌নে যে‌কোন বিক্রয় কে‌ন্দ্রে বক্স এর সিল খোলা হ‌য়ে‌ছিল বা বক্স খোলার পর মোবাই‌লে খুব সামান্য ত্রু‌টি ‌ছিল । অন্য‌টি হল “রিফর‌বিস্ট বা প‌রিমা‌র্জিত” অর্থাৎ এইধের‌নের মোবাইল গু‌লি কোম্পা‌নি‌তে তৈরী হওয়ার সম‌য়ে সামান্য ত্রু‌টি ছিল । এই সামান্য ত্র‌টিগু‌লি সা‌র্টিফা‌য়েড মোবাইল প্রকৌশলী দি‌য়ে ঠিক ক‌রে এই ও‌য়েবসাই‌টের মাধ্য‌মে বিক্রয় করা হয় । যেখ‌া‌নে প্র‌তি‌টি মোবাই‌লের উপর ৬ মাস থে‌কে ১ বছ‌রের ওয়া‌রে‌ন্টি দেয় ও‌য়েবসাইট কোম্পা‌নি‌টি ।

ও‌য়েবসাইট‌টি মোবাইল বিক্রয় ক্ষে‌ত্রে অন লাইন পে‌মেন্ট,ক্যাস অন ডে‌লিভা‌রি, এবং ইএমঅাই এর ও সু‌বিধা দি‌য়ে থা‌কে । সারা ভারতব‌র্ষের যে‌কোন স্থান থে‌কে ও‌য়েবসাইট ও অ্যাপ এর মাধ্য‌মে কেনাকাটা কর‌তে পা‌রেন । নি‌চে ওয়েবসাই‌টের লিঙ্ক দেওয়া হল ।
ওয়েবসাই‌টের লিঙ্ক : https://www.togofogo.com

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট