আই পি এলের আগেই জোর ধাক্কা খেল নাইট শিবির,ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক


সোমবার,০২/০৪/২০১৮
897

শুভ বিশ্বাস:

পায়ের চোটের জন্য এবছর আইপিএল খেলার রাস্তা কার্যত বন্ধ এই অস্ট্রেলিয়ান পেসারের। খেলার আগেই ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক। ফলে চাপে রয়েছে নাইট শিবির। এবছর সবচেয়ে বড় তারকা প্লেয়াড় ছিল অস্ট্রেলিয়ান এঈ পেশার, ফলে মিচেল ছাড়াই এবছর আইপিএলে যাত্রা করতে হবে দীনেশ কার্তিকের নেতৃত্বাধীন এই দলকে।

চোটের জন্য এবারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন অজি পেসার মিচেল স্টার্ক। কিন্তু তার বদলি কে হবেন, তা আইপিএলের গভর্নিং কাউন্সিল বা কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে কোনও আনুষ্ঠানিক ঘোষণার আগেই বিস্ময়করভাবে তা ফাঁস হয়ে গেল। কলকাতা নাইট রাইডার্সের সিইও ভেঙ্কি মাইসোর জানিয়েছিলেন যে, সমস্ত প্রক্রিয়া পূরণ করার পর সোমবার স্টার্কের বদলি হিসেবে কাকে নেওয়া হবে, তা জানানো হবে। কিন্তু কেকেআরের পছন্দ যে কোনভাবই হোক, আগেই ফাঁস হয়ে গিয়েছে। নাইটদের হয়ে খেলার খবরের সত্যতা স্বীকার করেছেন কুরানও।

৯.৪ কোটি টাকা দিয়ে এবার স্টার্ককে কিনেছিল নাইট রাইডার্স। ডান পায়ে চোটের জন্য তিনি এবার আইপিএলে খেলতে পারবেন না। তাঁর পরিবর্ত কুরানের বয়স মাত্র ২৩ হলেও টি ২০-তে তাঁর অভিজ্ঞতা কম নয়। ৫১ টি ২০ ম্যাচে তাঁর সংগ্রহ ৮.২৫ ইকোনমি এবং ২৭.১৬ গড়ে ৫৩ উইকেট। এবছর আইপিএল খেলা শুরু হচ্ছে ৭ এপ্রিল থেকে। ৮ তারিখ কলকাতা মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সামনে। মিচেল ছাড়া নাইট শিবির সেই ম্যাচে কেমন খেলে সেটাই এখন দেখার।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট